টাইমলাইনবিনোদন

প্রেম করে বিয়ে, তারপরেই সংসারে অশান্তি, বিচ্ছেদের পথে হাঁটছেন র‍্যাপার রফতার

বাংলাহান্ট ডেস্ক: টলিউড হোক কিংবা বলিউড, বিনোদন দুনিয়া জুড়ে এখন শুধুই বিচ্ছেদের (Divorce) খবর। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবন ভেঙে আলাদা হয়ে যাচ্ছেন জনপ্রিয় বলিউড র‍্যাপার রফতার (Raftaar)। স্ত্রী কোমল বোহরার সঙ্গে নাকি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে তাঁর। যদিও বিষয়টা নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা করেননি রফতার।

২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন রফতার এবং কোমল। তারও আগে সেই ২০১১ তে দুজনের আলাপ। এক বন্ধুর মারফতে আলাপ হয় তাঁদের। প্রথম দেখাতেই প্রেম। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে। কোমল পেশায় একজন ইন্টিরিয়র ডিজাইনার। মুম্বইয়ের সংবাদ মাধ্যম সূত্রে খবর, বেশ অনেকদিন ধরেই নাকি আলাদা থাকছেন দুজনে।

বছর দুই আগেই নাকি বিচ্ছেদের আবেদন করেছিলেন তাঁরা। কিন্তু করোনার জন্য মামলার চূড়ান্ত শুনানি পিছিয়ে যায়। আগামী অক্টোবর মাসে বিবাহ বন্ধন থেকে নিষ্কৃতি পেতে চলেছেন তাঁরা। যদিও জুটির ঘনিষ্ঠ মহলের খবর, অনেকদিন আগেই নিজের নিজের জীবনটা আলাদা করে গুছিয়ে নিয়েছেন তাঁরা। বাকি শুধু খাতায় কলমে বিচ্ছেদ হওয়া।

প্রেম করে বিয়ে। তাও ভাঙল কেন সংসার? সূত্রের খবর মানলে, বিয়ের কিছুদিন পর থেকেই সমস্যার সম্মুখীন হতে শুরু করেন রফতার ও কোমল। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। এখনো পর্যন্ত দুজনের ঘনিষ্ঠরাই শুধু এই বিচ্ছেদের ব্যাপারে জানেন। কোমল যদিও সংবাদ মাধ্যমের কাছে খবরে শিলমোহর দিয়েছেন। কিন্তু রফতার এখনো মৌনতা ধরে রেখেছেন।

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় র‍্যাপারদের মধ্যে অন্যতম রফতার। তাঁর আসল নাম দিলিন নায়ার। হাসিনো কা দিওয়ানা, বেবি মরওয়াকে মানেগি, কালি কার, জনহিত মে জারির মতো বেশ কিছু জনপ্রিয় গান গেয়েছেন তিনি। এমটিভি রোডিজ শোতে বছর কয়েক গ্যাং লিডারও হয়েছিলেন রফতার।

Related Articles

Back to top button