ক্রিকেটখেলাটাইমলাইন

হার্দিক পান্ডিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন প্রাপ্তন পাক ক্রিকেটার আব্দুল রজ্জাক।

ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বিভিন্ন বেফাঁস মন্তব্য করেছেন প্রাপ্তন পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাক। এর আগেও দেখা গিয়েছে ভারতীয় বোলার জাসপ্রিত বুমরাহ কে নিয়ে তিনি বলেছিলেন বুমরাহ হচ্ছে একজন বাচ্চা বোলার। এবার ভারতীয় তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন প্রাপ্তন পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাক।

সুযোগ পেলেই তিনি ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বেফাঁস মন্তব্য করে থাকেন। এবার তিনি ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কে নিয়ে দাবি করলেন যে কপিল দেবের ধারে কাছেও আসতে পারেনি হার্দিক পান্ডিয়া। বিশ্বের অন্যতম সেরা দুই অলরাউন্ডার হচ্ছেন কপিল দেব এবং ইমরান খান। এখনো পর্যন্ত তাদের ধারে কাছে ঘেষতে পারেনি হার্দিক পান্ডিয়া। তিনি দাবি করেছেন হার্দিক পান্ডিয়ার মধ্যে একজন অলরাউন্ডার হওয়ার সমস্ত গুণ রয়েছে, কিন্তু ক্রিকেটকে আরও অনেক বেশি সময় দিতে হবে। পান্ডিয়াকে মনে রাখতে হবে তিনি যদি ক্রিকেটের বাইরে অন্য কিছুকে বেশি সময় দিতে শুরু করেন তাহলে ক্রিকেট আস্তে আস্তে হারিয়ে যাবে।

আব্দুল রজ্জাকের মতে হার্দিক পান্ডিয়াকে একজন ওয়ার্ল্ড ক্লাস অলরাউন্ডার হতে গেলে অনেক পরিশ্রম করতে হবে। তিনি এখনও কপিল দেবের ধারেকাছেও পৌঁছাতে পারেননি। এর জন্য তাকে অনেক পরিশ্রম করতে হবে। এছাড়াও হার্দিক পান্ডিয়া প্রায় দিনই চোট পাচ্ছেন এটা তার কেরিয়ারে প্রভাব ফেলতে পারে তাই পান্ডিয়াকে সেই দিকেও নজর রাখতে হবে।

Back to top button