চুপিসারে Jio’র অতি জনপ্রিয় প্ল্যানে বড়সড় বদল! মাথায় হাত পড়তে চলেছে গ্রাহকরা

বাংলাহান্ট ডেস্ক : দেশের কোটি কোটি মানুষ বর্তমানে রিলায়েন্স Jio সিমের ব্যবহার করেন। আপনি যদি জিও গ্রাহক হন তাহলে আপনার জন্য রয়েছে একটি দুঃসংবাদ। জিও অত্যন্ত গোপনীয়তার সাথে একটি জনপ্রিয় সস্তার রিচার্জ প্ল্যান বন্ধ করে দিল। কোম্পানির এই সিদ্ধান্তের ফলে সমস্যায় পড়তে চলেছেন বহু গ্রাহক।

সূত্রের খবর, জিও তাদের ৯৯৯ টাকার প্ল্যানটি থেকে বোনাস ডেটা অফার বন্ধ করে দিয়েছে। আগে এই প্ল্যানের সাথে ৪০ জিবি বোনাস ডেটা পাওয়া যেত। শুধু তাই নয়, জিওর এই ৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা মিলত।

আরোও পড়ুন : তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে বাড়ির গ্যাস সিলিন্ডার? খরচ কমাতে মেনে চলুন এই পদ্ধতিগুলো

প্রসঙ্গত উল্লেখ্য, বিশ্বের অন্যতম বিখ্যাত ক্রিকেট লিগ আইপিএল শুরু হওয়ার আগে এই প্ল্যানের ধামাকা অফার নিয়ে হাজির হয়েছিল রিলায়েন্স জিও। বলা ভালো, বর্তমান সময়ে অধিকাংশ মানুষই খেলা দেখেন মোবাইল ফোনে। স্মার্টফোনে গ্রাহকরা যাতে নির্বিঘ্নে আইপিএল দেখতে পারেন তার জন্য প্রতিদিন ৩ জিবি করে ডেটার পাশাপাশি এক্সট্রা ডেটা থাকত।

Recharge Plan,Jio,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

চলতি বছরের শুরু থেকেই এই প্ল্যানটি বাজার গরম করা শুরু করলেও প্রথম থেকেই সংস্থাটি আরও বলেছিল যে এই বোনাস ডেটা অফারটি সীমিত সময়ের জন্য রয়েছে। কিন্তু, জিও একদমই চুপিসারে একটি বিখ্যাত অফার বন্ধ করে দেওয়ায় বর্তমানে My Jio অ্যাপ খুলতে গিয়ে মাথায় হাত পড়েছে বহু গ্রাহকের।