মাধ্যমিক পাশেই হবে নিয়োগ! সাইপেন্ড নিয়েই কাজ করা যাবে SAIL ইন্ডিয়ায়, আবেদন করুন শিগগিরই

বাংলাহান্ট ডেস্ক : স্টীল অথরিটি অফ ইন্ডিয়া (SAIL) শিক্ষানবিশ নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। SAIL টেকনিশিয়ান পদে এই শিক্ষানবিশ নিয়োগ করবে। ভারতের যেকোনো প্রান্তের বাসিন্দারা এই পদে আবেদন করতে পারবেন। পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, মাসিক স্টাইপেন্ড সহ অন্যান্য তথ্য এই প্রতিবেদনে জানানো হল।

বিজ্ঞপ্তি নম্বর : 01/2024

পদের নাম : Operator-cum-Technician (Trainee)

মোট শূন্যপদ : ৩৪১ টি পদে ট্রেনি নিয়োগ হবে।

আরোও পড়ুন : ১৫ বছরের পুরনো গাড়ি বাতিলের প্রতিবাদ! মার্চের এই ৩ দিন বাস ধর্মঘটের ডাক, দুর্ভোগ নিত্যযাত্রীদের

শিক্ষাগত যোগ্যতা : বিভিন্ন ট্রেডে আবেদনের ক্ষেত্রে নূন্যতম মাধ্যমিক পাস সহ প্রার্থীকে সংশ্লিষ্ট বিভাগে কমপক্ষে ৩ বছরের ডিপ্লোমা উত্তীর্ণ হতে হবে।

স্টাইপেন্ড : এই প্রশিক্ষণ চলাকালীন প্রার্থীদের মাসিক প্রথম বছরে ১৬,১০০/- টাকা এবং দ্বিতীয় বছরে ১৮,৩০০/- টাকা স্টাইপেন্ড প্রদান করা হবে।

আরোও পড়ুন : এক্কেবারে নয়া রূপে এবার দেখা মিলবে কাঞ্চনকন্যা এক্সপ্রেসের! পাহাড়প্রেমীদের জন্য সুখবর রেলের

বয়সসীমা : ১৮ থেকে ২৮ বছরের মধ্যে বয়স হলে আবেদন করতে হবে। নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা।

আবেদন পদ্ধতি : SAIL ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট sail.ucanapply.com -এ ভিজিট করে আবেদন করতে হবে। তারপর রেজিস্ট্রেশন সম্পন্ন করে অনলাইন আবেদনের ফর্ম ফিলাপ করতে হবে। সব শেষে আবেদন মূল্য দিয়ে প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

Recruitment,Job,Vacancy,Steel Authority of India,চাকরি,কর্মখালি,নিয়োগ,স্টিল অথোরিটি অফ ইন্ডিয়া,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

আবেদন মূল্য : সাধারণ, ওবিসি এবং ইডাব্লিউএস ক্যাটাগরির প্রার্থীদের ৫০০ টাকা ও এসসি, এসটি, প্রতিবন্ধী এবং ডিপার্টমেন্টাল প্রার্থীদের  ২০০ টাকা আবেদন মূল্য দিতে হবে।

আবেদনের শেষ তারিখ :  ১৮ মার্চ ২০২৪।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর