টাইমলাইনবিনোদন

অভিনয় করতে গিয়ে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রেখা-ওম পুরী, ভাঙতে বসেছিল চেয়ার!

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগতের (Bollywood) বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছে বারে বারে। সিনেমা হোক বা ওয়েব সিরিজ, সভ‍্যতার মাত্রা ছাড়িয়েছে, এমন উদাহরণ বড় কম নেই। এখন এ গ্রেড, বি গ্রেড ছবি ভাগ হয়েছে। ইন্ডাস্ট্রির টপ নায়িকারা ভুলেও বি গ্রেড ছবিতে অভিনয় করেন না। কিন্তু একটা সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রীও ক‍্যামেরার সামনে যৌনদৃশ‍্যের জন‍্য হ‍্যাঁ বলেছিলেন। তিনি ছিলেন রেখা Rekha।

সালটা ১৯৯৭। মুক্তি পেয়েছিল বাসু ভট্টাচার্য পরিচালিত ‘আস্থা: দ‍্য প্রিজন অফ স্প্রিং’‌। ছবিটি একেবারেই ব‍্যবসা করতে পারেনি, কিন্তু দর্শকদের চমকে দিয়েছিল একের পর এক যৌনদৃশ‍্য। প্রবীণ অভিনেতা ওম পুরীর (Om Puri) সঙ্গে বাস্তবেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রেখা!


একটি চেয়ারে ঘনিষ্ঠ হওয়ার দৃশ‍্য ছিল দুজনের মধ‍্যে। কিছু সূত্র দাবি করে, অভিনয়টা বাস্তব করে তুলতে সত‍্যি সত‍্যিই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রেখা ও ওম পুরী। ব‍্যাপারটা এতটাই হাতের বাইরে চলে গিয়েছিল যে দুই অভিনেতা অভিনেত্রীর ওজনের ভারে চেয়ার প্রায় ভাঙতে বসেছিল।

আস্থা: দ‍্য প্রিজন অফ স্প্রিং ছবিতে রেখার স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন ওম পুরী। বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি ছবিটি। কিন্তু ওই সময়কার নিরিখে মাত্রাহীন অন্তরঙ্গ দৃশ‍্যগুলির জন‍্য এত বছর পরেও চর্চা হয় ছবিটি নিয়ে।


প্রসঙ্গত, ২০১৭ সালে প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা ওম পুরী। রেখাও বহু বছর হল সিনেমা থেকে দূরে রয়েছেন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘শামিতাভ’ ছবিতে। তবে ক‍্যামেরার সামনে মাঝে মাঝেই আসেন রেখা। বিভিন্ন রিয়েলিটি শোতে অতিথি হয়ে আসেন তিনি।

Related Articles

Back to top button