সেলফি তোলার বায়না করতেই অনুরাগীকে সপাটে চড় রেখার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট ডেস্ক : বলিপাড়ার (Bollywood) এভারগ্রীন নায়িকা হলেন রেখা (Rekha)। ৬৮-তেও তিনি চিরযৌবনা এবং মোহময়ী। এককথায় বলাই যায় যে, প্রবীণ শব্দটা এই বলি তারকার অভিধানেই নেই। আর গত বৃহস্পতিবার রাতের এক অ্যাওয়ার্ড শো-তে কার্যত এটাই প্রমাণ করে দিলেন তিনি। মণিশ মালহোত্রার (Manish Malhotra) ডিজাইন করা শাড়ি-স্যুটে ঠিক যেন স্বর্গের অপ্সরী।

দীর্ঘদিন পর রেখার এই অপরূপ রূপ দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠে পাপারাজ্জিরাও। এইদিন অভিনেত্রীর মুক্তোঝরা হাসিতে মন্ত্রমুগ্ধ সকলেই। এইদিন লাল গালিচায় রেখার শাড়ি-স্যুটের আঁচল সাজিয়ে দিলেন খোদ মণিশ মালহোত্রা। ঘিয়ে সাদা জমিনের উপর সোনালি সিল্ক দিয়ে তৈরি হয়েছে এই পোশাক। গোটা পোশাক জুড়ে যেন আলোর রোশনাই। তার সাথে মানানসই গয়না, মাথায় ফুলের মালা, সিঁথি ভর্তি টকটকে লাল সিঁদুর, কপালে ছোট্ট টিপ।

এইদিন রেড কার্পেটে পুরস্কার হাতে পোজ-ও দিয়েছিলেন রেখা। সব মিলিয়ে গোটা রেড কার্পেট কেবল রেখাময়। পাশাপাশি রেখার সাথে জয়া বচ্চনের তুলনাও করলেন অনেকে। ভক্তরা মনে করেন, রেখার থেকে বচ্চন ঘরণীর শেখা উচিত যে কিভাবে মানুষের সাথে ব্যবহার করতে হয়। উল্লেখ্য, পাপারাজ্জিদের সাথে খারাপ ব্যবহার করার রেকর্ড রয়েছে জয়ার নামে।

আরও পড়ুন : কোয়েলের পর এবার দেবীরূপে সোনামণি সাহা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর নতুন ভিডিও

এসবের পাশাপাশিই অনুষ্ঠানের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে এক অনুরাগীকে আলতো করে চড় মারছেন অভিনেত্রী। আসলে সেই ভক্ত রেখাকে দেখতেই এমন উৎসাহী হয়ে ওঠে যে, রেখার সাথে ছবি তোলার জন্য উতলা হয়ে ওঠে। এরপর ছবির জন্য পোজ-ও দেন রেখা। তারপরেই মজার ছলে আলতো করে চড় মারেন ঐ ভক্তর গালে। একজন তো আবার সেটা নিয়ে মজা করে লিখেছেন, ‘রেখা স্পর্শ পেয়ে আর স্নান করবে না’।

আরও পড়ুন : ‘আমাকে নিতে বড় বাজেট লাগে’, জল থই থই ভালোবাসা’র জন্য কত টাকায় রফা করলেন অপরাজিতা?

 

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেত্রীর মহিলা সহকারী ফারজানা-র সাথে বিতর্কে জড়িয়েছিল রেখার নাম। আসলে অভিনেত্রীর জীবনী ‘রেখা দ্য আনটোল্ড স্টোরি’র কিছু বিষয় নিয়ে বিতর্কের সূত্রপাত। অনেকেই বলেছিলেন রেখার সাথে তার নাকি একটা প্রেমঘটিত সম্পর্ক ছিল। যদিও লেখক ইয়াসের উসমান বলেন, এই ধরণের কোনও ব্যাপার তার বইতে উল্লেখ নেই। এই পুরো গুজবটাই ভুয়ো এবং মিথ্যা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর