কোয়েলের পর এবার দেবীরূপে সোনামণি সাহা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর নতুন ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : দূর্গাপুজার আগে যে বিষয়টা নিয়ে মানুষের উত্তেজনার পারদ তুঙ্গে থাকে তা হল মহালয়া (Mahalaya)। এইদিনটা মানুষ শুরু করে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় মহিষাসুরমর্দিনী শুনতে শুনতে। পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও দেখানো হয় মহিষাসুরমর্দিনীর বিশেষ পর্ব। ইতিমধ্যেই স্টার জলসায় মহালয়ার অনুষ্ঠানের প্রোমো লঞ্চ হয়ে গিয়েছে।

সংশ্লিষ্ট চ্যানেলটিতে টলি ডিভা কোয়েল মল্লিক (Koel Mallick) অভিনয় করবেন দেবী দূর্গার ভূমিকায়। অন্যদিকে জি বাংলার (Zee Bangla) পর্দায় দেবী দূর্গার ভূমিকায় দেখ যাবে ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মল্লিককে (Ankita Mallick)। আর এইসব গুঞ্জনের মধ্যেই সামনে এল অভিনেত্রী সোনামণি সাহাকে (Sonamoni Saha) নিয়ে বড় চমক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অভিনেত্রীর নয়া রূপ।

   

ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে, লাল টুকটুকে শাড়ি, গোটা শরীর জুড়ে রয়েছে সোনার অলঙ্কার। একদিকে কপাল জুড়ে ত্রইনয়ন, মাথায় রয়েছে মুকুট, একহাতে রয়েছে ত্রিশূল। এরকমই অপরূপ রূপে আবির্ভূত হয়েছেন অভিনেত্রী। কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘শীঘ্রই আসছে’।

আরও পড়ুন : ‘আমাকে নিতে বড় বাজেট লাগে’, জল থই থই ভালোবাসা’র জন্য কত টাকায় রফা করলেন অপরাজিতা?

যদিও কবে কোথায় কী আসছে সেইসব রহস্য এখনই খোলসা করেননি নায়িকা। অনুরাগীদের অনেকেরই ধারণা তাকে হয়ত আবার একবার মহালয়ার অনুষ্ঠানে দূর্গা রূপে দেখা যাবে। এর আগেও একবার স্টার জলসায় মহিষাসুরমর্দিনী সেজেছিলেন সোনামণি। তবে এবার তো স্টার জলসা এবং জি বাংলা উভয় চ্যানেলের কাস্টিং-ই চূড়ান্ত হয়ে গেছে। এমতাবস্থায় সোনামণির এই পোস্টের কারণ কী?

আরও পড়ুন : ‘জওয়ান’ তো ট্রেলার, পরপর ৬ টি ছবি নিয়ে ধামাকা করতে আসছে শাহরুখ খান

 

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ সিরিয়ালটিতে অভিনয় করছেন সোনামণি সাহা। নায়িকার বিপরীতে অভিনয় করছেন প্রতীক সেনকে। প্রথমদিকটা নায়িকার বিপরীতে সপ্তর্ষি মৌলিককে কাস্ট করা হয় তবে টিআরপির কারণে পরে মোহর খ্যাত প্রতীক সেনকে নিয়ে আস হয়। যদিও তাতেও বিশেষ লাভ হয়নি। আর এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বন্ধ করে দেওয়া হবে এই মেগা। যদিও চ্যানেলের তরফ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনও হয়নি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর