fbpx
টাইমলাইনরাজনীতি

করোনা যোদ্ধাদের উদ্দেশ্য করে বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের মিউজিক ভিডিও প্রকাশ

বাংলাহান্ট ডেস্কঃ কোচবিহারের বিজেপি (BJP) সাংসদ নিশীথ প্রামানিক (Nishith Pramanik সম্প্রতি, একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন। তিনি সেই মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে কোনো সংক্রমণ পরিস্থিতি মানুষকে এগিয়ে যাওয়ার জন্য গান গাইছেন রাজনৈতিক 4 মিনিট সেকেন্ডের এই ভিডিওটিতে গান গাওয়ার পাশাপাশি নিজেও অভিনয় করেছেন গেরুয়া শিবিরের এই সংসদ সদস্যরা। কিছুদিন আগে  প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ছবি এঁকে চমক দিয়েছিলেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক একবার চমক দিলেন।

‘জনমানবহীন লকডাউনে মোরা খুঁজে পেয়েছে জীবনের আঁধার’ এভাবেই মিউজিক ভিডিওতে গানটি শুরু করেছেন কোচবিহারের সাংসদ। ফাঁকা রাস্তা ঘাট থেকে শুরু করে মিউজিক ভিডিওতে তুলে ধরা হয়েছে করোনা মোকাবিলায় নিয়োজিত চিকিৎসক তথা স্বাস্থ্যকর্মীদের ধারাবাহিক প্রচেষ্টা দৃশ্য ভিডিওতে রয়েছে। ঘূর্ণিঝড়ে ভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে গোটা মানবজাতির লড়াই করেছে। সেই লড়াইয়ের মানবজাতির শেষ পর্যন্ত জয়ী হবে গানটি তুলে ধরেছেন তিনি।

প্রসঙ্গত, বিজেপিতে আসার আগে দীর্ঘ সময়ে তৃণমূল কংগ্রেসের যুক্ত ছিলেন নিশীথ প্রামানিক। তখন তাকে একজন রাজনৈতিক কর্মী হিসেবে চিনেছিলেন রাজনৈতিক মহল। কিন্তু ২০১৯ এ বিজেপিতে যোগদান করার পরেই কোচবিহার থেকে তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী পরেশ অধিকারীকে হারিয়ে সাংসদ হন তিনি। তারপর থেকেই কখনও প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ছবি এঁকে আবার কখনো গান গিয়ে বার বার নিজের প্রতিভাকে তুলে ধরেছেন বিজেপি সাংসদ।

Back to top button
Close
Close