বছরের শেষে বাজিমাত জিও’র! এসে গেল নতুন প্ল্যান, রিচার্জ করলেই হাতে আসবে টাকা

বাংলাহান্ট ডেস্ক: আনুষ্ঠানিকভাবে 5G পরিষেবা শুরু হয়েছে ভারতে। দেশের একাধিক শহরে গ্রাহকদের 5G ডেটা দিচ্ছে দুই সংস্থা Jio এবং Airtel। কিন্তু এর পরেও Jio এখনও গ্রাহকদের জন্য দুর্দান্ত সব 4G রিচার্জ প্ল্যান নিয়ে আসছে। বিশেষ করে আমজনতার কাছে জিও ফ্যামিলি প্যাকগুলোর আলাদাই গুরুত্ব আছে।

   

বলা বাহুল্য, Jio বছর শেষে উপহার হিসেবে নতুন চমক এনেছে। রিচার্জ করলেই পাওয়া যাচ্ছে ক্যাশব্যাক। আপনি যদি এই অফারটির সুবিধা নিতে চান তাহলে যত তাড়াতাড়ি সম্ভব আপনাদের Jio নম্বরে এই প্ল্যানগুলি রিচার্জ করুন। এই প্রসঙ্গে বলে রাখা ভালো, শুধু যে প্রিপেড প্ল্যানের ক্ষেত্রেই অফার মিলছে এমনটা কিন্তু নয়, পোস্টপেইড প্ল্যানেও পাবেন সুবিধা।

৮৬৬ টাকার রিচার্জ : 

এই প্ল্যানটি নিলে ৩ মাস রিচার্জ করতে হবেনা। ৮৪ দিন মেয়াদ থাকছে প্ল্যানটির। এই প্রিপেড প্ল্যানটি রিচার্জ করলে হাতে গরম পেয়ে যাবেন ৫০ টাকা ক্যাশব্যাক। ফলে আপনার আসল খরচ দাঁড়াচ্ছে ৮১৬ টাকা। এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি প্রতিদিন ২ জিবি করে 4G ডেটা, ১০০ টি SMS মিলবে। তবে আপনার স্মার্টফোনটি যদি 5G নেটওয়ার্ক সাপোর্ট করে সেক্ষেত্রে আনলিমিটেড 5G ডেটা ব্যবহারের সুযোগ পেয়ে যাবেন।

Jio has brought forward 5G data plan at a very cheap price

৩৯৯ টাকা দিয়ে রিচার্জ : 

২৮ দিনের ভ্যালিডিটি যুক্ত এই প্ল্যানে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল বর্তমানে এটা সঙ্গে ৬১ টাকার ডেটা প্যাক ফ্রি দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি ৬ জিবি অতিরিক্ত ডাটা পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও, রোজ ৩ জিবি করে 4G ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস পাবেন এই প্ল্যানটির সাথে।