টাইমলাইনবিনোদন

উত্তেজনার বশে রেমডিসিভিরকে রেমো ডিসুজা বলল যুবক! ভাইরাল ভিডিও দেখে উত্তর দিলেন কোরিওগ্রাফার

বাংলাহান্ট ডেস্ক: হঠাৎ করেই সোশ‍্যাল মিডিয়ার ট্রেন্ডিং তালিকায় কোরিওগ্রাফার রেমো ডিসুজা (remo d’souza)। কয়েক মাস আগে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় তখন অনুরাগীদের শুভকামনার বান ডেকেছিল। না, চিন্তার কোনো কারণ নেই। সুস্থই আছেন কোরিওগ্রাফার। আসলে এবার বেশ মজার একটা কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন রেমো।

এর জন‍্য সম্পূর্ণ কৃতিত্ব দিতে হয় এক যুবককে। নেটদুনিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল (viral) হয়েছে। ইদানিং করোনা চিকিৎসার জন‍্য অতি প্রয়োজনীয় রেমডিসিভির (remdesivir) ইঞ্জেকশনের আকাল দেখা দিয়েছে। অসাধু ব‍্যবসায়ীরা কালোবাজারি করে ২৫ এর জায়গায় ৪০ হাজার টাকায় বিক্রি করছেন এই প্রয়োজনীয় ওষুধ। পুলিস প্রশাসন তৎপর হয়েছে কালোবাজারি রুখতে।


এক সংবাদ মাধ‍্যমের কাছে এই বিষয়ে প্রতিক্রিয়া দেওয়ার সময় রাগ ও উত্তেজনার বশে ভুল করে রেমডিসিভিরকে ‘রেমো ডিসুজা’ বলে বসেন জনৈক যুবক। নেটমাধ‍্যমে হু হু করে ভাইরাল হচ্ছে সেই ভিডিও। ভিডিওটি চোখ এড়ায়নি কোরিওগ্রাফারের। নিজেও সেই ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভিডিওটি শেয়ার করে রেমো লিখেছেন, ‘শুধুমাত্র মজার জন‍্য’। ভিডিওটি নিয়ে রেমোর সঙ্গে মশকরা করেছেন তাঁর বন্ধু ও সতীর্থরাও। জনপ্রিয় কোরিওগ্রাফার টেরেন্স লুইস লিখেছেন, ‘হাসতে হাসতে পেট ব‍্যথা হয়ে গেল। আমার ডান্স ইন্ডিয়া ডান্সের অডিশনের কথা মনে পড়ে গেল যখন প্রতিযোগীরা আমাদের নানা রকম নাম দিতো। তবে এটা পুরোটা শুনে দেখ। ও খুব অর্থপূর্ণ কথা বলেছে। আমাদের দেশের জন‍্য বলেছে ও।’

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন রেমো। হৃদরোগে আক্রান্ত হন তিনি। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়, তারপর এক সপ্তাহ পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন রেমো। অনুরাগীদের ধন‍্যবাদ দিয়ে রেমো লেখেন, ‘ভালবাসা, প্রার্থনা ও আশীর্বাদের জন‍্য সকলকে ধন‍্যবাদ‌। আমি ফিরে এসেছি।’

Related Articles

Back to top button