টাইমলাইনভারত

দিদির বিপদ ডেকে আনল ভাই সৌভিক! আজই গ্রেফতার করা হতে পারে রিয়াকে

বাংলা হান্ট ডেস্কঃ প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মামলার ড্রাগস কানেকশনের সুত্র খুঁজতে নামা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) শুক্রবার প্রায় ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ চালানোর পর রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ভাই সৌভিক চক্রবর্তী আর সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে।

সুত্র অনুযায়ী, আজ রিয়াকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হতে পারে আর তাঁকে গ্রেফতারও করা হতে পারে। কারণ NCB এর সামনে রিয়ার ভাই সৌভিকের দেওয়া বয়ান রিয়ার জন্য বিপদ ডেকে এনেছে।

জিজ্ঞাসাবাদের সময় NCB সৌভিক আর ড্রাগস চ্যাটের প্রমাণ দেখিয়েছে। সুত্র অনুযায়ী, NCB এর জিজ্ঞাসাবাদে স্যামুয়েল মিরান্ডা বলেছে যে সে সৌভিকের কথায় ড্রাগ ড্রিলারের থেকে ড্রাগস চেয়ে পাঠিয়েছিল। আর সৌভিক জানিয়েছে যে, সে রিয়ার কথামতো স্যামুয়েলকে ড্রাগস আনার জন্য বলেছিল। এবার এটা স্পষ্ট যে, রিয়ার ভাই সৌভিকের বয়ান রিয়াকে হাজতে পাঠানোর জন্য যথেষ্ট।

আরেকদিকে NCB সুশান্তের স্টাফ দীপেশ সাওয়ান্তকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকে। সৌভিক আর স্যামুয়েলকে আজ আদালতে পেশ করে রিমান্ড চাইবে NCB ।

Back to top button