টাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত‍্যুর আগের ও পরের দিন একাধিক বার ‘AU’ কে ফোন রিয়ার, অজানা নম্বরের খোঁজে সিবিআই

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) ফোন এখন রয়েছে ইডির হেফাজতে। খতিয়ে দেখা হচ্ছে অভিনেত্রীর যাবতীয় কল ডিটেলস। সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) ছাড়া আর কার কার সঙ্গে কতবার কথা হত রিয়ার সবই খতিয়ে দেখছে ইডি ও সিবিআই (CBI)।
সম্প্রতি জানা গিয়েছে, রিয়ার কল ডিটেলস থেকে একটি অজানা সন্দেহজনক নম্বর খুঁজে পেয়েছে সিবিআই। নম্বরটি রিয়ার ফোনে ‘AU’ নামে সেভ করা রয়েছে। পরে এই নম্বরটি ‘SU’ নামে একজনকে দিয়েছিলেন তিনি।


রিয়ার ফোন কল ডিটেলস থেকে জানা গিয়েছে এই ‘AU’ এর সঙ্গে মোট ৪৪ বার কথা হয়েছে তাঁর। ১৭ বার ফোন এসেছে এই নম্বর থেকে ও ২৭ বার কল করেছেন রিয়া। সুশান্তের মৃত‍্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন এবং মৃত‍্যুর পরের দিন অর্থাৎ ১৫ জুন একাধিকবার এই ‘AU’ এর সঙ্গে ফোনে কথা হয় রিয়ার।
সুশান্তের মৃত‍্যুর পরে ২০ জুন ও ১৪ জুলাইও ফের বেশ কিছুক্ষণ কথা হয় অভিনেত্রীর। স্বাভাবিক ভাবেই এই অজানা নম্বর নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ‘AU’ যে আসলে কে তার খোঁজ চালাচ্ছে সিবিআই।


অপরদিকে বিহার সরকারের তরফে আরেক চাঞ্চল‍্যকর তথ‍্য প্রকাশ করা হয়েছে। মহারাষ্ট্র সরকারের মন্ত্রী তথা মুখ‍্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত‍্য ঠাকরে টুইটারে নিজের নামের আগে AU ব‍্যবহার করেন। আবার রিয়ার এক বান্ধবী অনন‍্যা উধাসের নামের ছোট সংষ্করণও AU। এমন অবস্থায় এই ‘AU’ আসলে কে তা জানা যাবে সিবিআই তদন্তের পরেই।
প্রসঙ্গত, আগেই রিয়ার গত এক বছরের কল রেকর্ড প্রকাশ‍্যে আসে। যেখানে দেখা গিয়েছে গত এক বছরে সুশান্তের সঙ্গে রিয়ার মাত্র ১৪৫ বার কথা হয়েছে। অথচ অভিনেতার হাউজ ম‍্যানেজারের সঙ্গে তিনি কথা বলেন ২৮৭ বার। সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানির সঙ্গে কথা বলেছেন ১০০ বার। অভিনেতার ম‍্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে ৭৯১ বার কথা বলেছেন তিনি। পাশাপাশি মহেশ ভাটের সঙ্গে রিয়ার কথা হয় ১১ বার। অভিনেতা আদিত‍্য রয় কাপুরের সঙ্গে ২৩ বার কথা বলেন রিয়া।

Back to top button
Close