খেলাটাইমলাইনফুটবল

১০ দলের লোগো প্রকাশ করলো ISL কর্তৃপক্ষ, নাম নেই ইস্টবেঙ্গলের।

বাংলাহান্ট ডেস্কঃ ইস্টবেঙ্গল ক্লাবে নতুন এক সংস্থার হোডিং বসেছে। আর তারপরেই ইস্টবেঙ্গল ক্লাব সমর্থকরা আশা দেখতে শুরু করেছিল তবে কি এই সংস্থার হাত ধরেই আইএসএলে খেলবে তাদের প্রিয় দল ইস্টবেঙ্গল? সকালে আশার আলো দেখলেও দুপুরের মধ্যে সেই আশা নিরাশায় পরিণত হল।

মঙ্গলবার সকাল থেকেই ইস্টবেঙ্গল সমর্থকদের মনের ভেতর আশা জাগতে শুরু করেছিল এবার তাদের প্রিয় ক্লাব ইস্টবেঙ্গল আইএসএল খেলবে। কারণ ইস্টবেঙ্গল ক্লাবে বসতে শুরু করেছিল ভোল্টাস বেকো নামে এক কোম্পানির হোডিং। যদিও ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা সরকারি ভাবে এই কোম্পানির ব্যাপারে কিছু না জানালেও জানা গিয়েছে এই কোম্পানি ইস্টবেঙ্গলের ব্র্যান্ডিংয়ের পাশাপাশি গ্রাউন্ড স্পনসর হিসেবে এক বছরের জন্য যুক্ত হয়েছে।

তবে ইস্টবেঙ্গল ক্লাবের সেই আনন্দ মিলিয়ে যায় দুপুরের পরেই। বিকেল চারটের দিকে আইএসএল এর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে দশ দলের লোগো সম্বলিত একটি ছবি পোস্ট করা হয়। আর এই ছবিতে ইস্টবেঙ্গলের লোগো নেই অর্থাৎ আইএসএল কর্তৃপক্ষ এই ছবি পোস্ট করে বুঝিয়ে দিল এবারের আইএসএল হতে চলেছে দশ দল নিয়ে। সেখানে ইস্টবেঙ্গলের কোন স্থান নেই। আর এই ছবি দেখার পরেই ইস্টবেঙ্গলের সমর্থকদের হতাশা গ্রাস করে। তারাও এবারে বুঝতে পারে এবারও তাদের আইএসএল খেলা হল না।

Back to top button
Close