টাইমলাইনবিনোদন

অসুস্থ সুশান্ত, অন‍্য ঘরে বন্ধুদের সঙ্গে উন্মত্ত পার্টি রিয়ার!

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) বিরুদ্ধে এবার সরব হলেন সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রাক্তন গাড়ি চালক। এতদিন মুখে কুলুপ এঁটে থাকার পর অবশেষে মুখ খুললেন তিনি। আর মুখ খুলেই যাবতীয় অভিযোগের তীর ছুঁড়লেন রিয়ার দিকেই।
সুশান্তের ড্রাইভার জানান, অভিনেতাকে কার্যত নিয়ন্ত্রণ করতেন রিয়া। শেষ এক বছর ধরে সুশান্তের জীবনের সব সিদ্ধান্তই নিতেন রিয়া। তাঁর কেরিয়ার থেকে শুরু করে আর্থিক লেনদেন পর্যন্ত সবেতেই ছিল রিয়ার নিয়ন্ত্রণ।


এমনকি অভিনেত্রী চাইতেন সুশান্ত তাঁর পরিবারের কাছে থাকুন। তাই কৌশলে তাঁকে দূরে সরিয়ে দিয়েছিলেন নিজের পরিবার থেকে। নিয়ন্ত্রণটা যাতে আরও পোক্ত হয় তার জন‍্য সুশান্তের বাড়ির সব কর্মচারীকেও বদল করে দিয়েছিলেন রিয়াই। তারপর নিজের পছন্দ মতো কর্মচারীদের নিয়োগ করেছিলেন তিনি।
সুশান্তের ড্রাইভার জানান, তিনি অভিনেতা ও অন‍্যান‍্য কর্মচারীদের কাছের মানুষ ছিলেন। কাজ ছেড়ে দেওয়ার পরও তাঁকে ফোন করতেন অভিনেতার অন‍্য কর্মচারীরা। ফোনে সকলেই অভিযোগ করতেন রিয়ার বিরুদ্ধে। এমনকি সুশান্ত অসুস্থ থাকলেও তাঁকে সেবা করার বদলে অন‍্য ঘরে পার্টিতে মত্ত থাকতেন রিয়া।


প্রসঙ্গত, এর আগে অভিনেতার বডিগার্ডও একই অভিযোগ করেছিলেন রিয়ার বিরুদ্ধে। তিনি জানিয়েছিলেন, সুশান্ত প্রায়দিনই অসুস্থ থাকতেন এবং নিজের বেডরুমে শুয়ে থাকতেন। অপরদিকে তাঁর লিভ ইন পার্টনার রিয়া চক্রবর্তী পাশের ঘরে পার্টি করতেন তাও আবার অভিনেতারই টাকা খরচ করে।
তিনি আরও জানান, এই পার্টিতে শুধু রিয়া নন তাঁর বাবা এবং ভাইও অংশ নিতেন। উপরন্তু গত কয়েক মাস ধরে সুশান্তের সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছিল। সুশান্তকে তাদের সঙ্গে দেখা করতেও দেওয়া হত না।

Back to top button