এবারও হল না! ফের ব্যর্থতার সম্মুখীন রিঙ্কু, কোটি কোটি ক্রিকেট ভক্ত হলেন হতাশ

   

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে ভারতীয় ক্রিকেট তারকাদের মধ্যে যিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি হলেন রিঙ্কু সিং (Rinku Singh)। IPL-এর মঞ্চে মারকাটারি ব্যাটিং থেকে শুরু করে জাতীয় দলের জার্সি গায়েও দুর্দান্ত পারফরম্যান্স প্রদর্শন করেছেন তিনি। এর পাশাপাশি রঞ্জি ট্রফিতেও তিনি স্বমহিমায় রান করেছেন। শুধু তাই নয়, ইতিমধ্যেই বেশকিছু গুরুত্বপূর্ণ ম্যাচের বারংবার ফিনিশারের ভূমিকাতেও অবতীর্ণ হয়েছেন তিনি।

আর এইভাবেই ক্রিকেটপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন এই তরুণ খেলোয়াড়। তবে, ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা সিরিজে তিনি না থাকেলও লাইমলাইটে কিন্তু তিনি রয়েছেন। পাশাপাশি, ইতিমধ্যেই ভারতীয় দলের হয়ে ওয়ানডে এবং T20 খেলার সুযোগ পাওয়া রিঙ্কুর দ্রুত টেস্ট অভিষেক ঘটতে পারে বলেও মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে, জানিয়ে রাখি যে, রিঙ্কু ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট না খেললেও ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে A দলের হয়ে খেলছেন। তবে, এবার রিঙ্কু হলেন ব্যর্থতার সম্মুখীন।

Rinku Singh faced failure again

উল্লেখ্য যে, ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচের একদিন আগে ভারত “A” এবং ইংল্যান্ড লায়ন্সের মধ্যে আনফিসিয়াল টেস্ট ম্যাচ শুরু হয়েছে। তার তৃতীয় ম্যাচে ইংল্যান্ড লায়ন্স ভালোভাবে শুরু করে ভারতীয় ওপেনার অভিমন্যু ইশ্বরনকে খাতা খুলতে দেয়নি। পাশাপাশি, মাত্র ৭ রান করে ফিরতে হয় দ্বিতীয় ওপেনার সাই সুদর্শনকে। এদিকে, তিন নম্বরে আসা দেবদত্ত পাডিক্কল ৬৫ রান করে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন।  তিলক ভার্মা করেন ২২ রান। তবে, এই ম্যাচে রিঙ্কু ফের ব্যর্থ হয়েছেন।

আরও পড়ুন: বড় ধামাকার জন্য প্রস্তুত Tata! আসতে চলেছে এই ৪ টি দুর্ধর্ষ বৈদ্যুতিক গাড়ি, EV মার্কেটে এবার উঠবে ঝড়

রিঙ্কু আউট শূন্য রানে: তিলক ভার্মা আউট হওয়ার পরেই রিঙ্কু সিং ক্রিজে এলেও সবার আশায় জল ঢেলে তিনি খাতা না খুলেই পাড়ি দেন প্যাভিলিয়নের উদ্দেশ্যে। ম্যাথু পটসের বলে এলবিডব্লিউ হয়ে আউট হন তিনি। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল এই নিয়ে টানা দ্বিতীয়বার শূন্য রানে আউট হলেন রিঙ্কু সিং।

আরও পড়ুন: ফের বড় সাফল্য! রুপি মারফত পেমেন্টেই রাশিয়ায় দ্বিগুণ রফতানি ভারতের, চমকে দেবে পরিসংখ্যান

এর আগে অর্থাৎ আগামী ২৫ জানুয়ারিও তিনি ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে শূন্য রানে আউট হন। জানিয়ে রাখি যে, চলতি বছরে অর্থাৎ, ২০২৪ সালে এখনও পর্যন্ত রিঙ্কু সিং ৭ টি ম্যাচ খেলেছেন। রঞ্জি ম্যাচে তিনি ৯২ রান দিয়ে বছরের সফর শুরু করার পর রিঙ্কু আফগানিস্তানের বিপক্ষে করেন যথাক্রমে ১৬, ৯ ও ৬৯ রান। ওই তিন ম্যাচেই অপরাজিত ছিলেন তিনি।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর