ক্রিকেটটাইমলাইনখেলা

জোড়া ক্যাচ মিস করে দলকে চরম বিপদে ফেললেন ঋষভ পন্থ, দেখুন সেই ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আজ সিডনিতে ভারত ও অস্ট্রেলিয়া মুখোমুখি হয়েছে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে (India vs australia 3rd test match)। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অধিনায়ক টিম পেইন। প্রথমে ব্যাটিং করে ভারতীয় বোলারদের ওপর জাঁকিয়ে বসেছে অজি ব্যাটসম্যানরা। তবে এর নেপথ্যে রয়েছে ভারতের খারাপ ফিল্ডিং।

প্রথম দিনের শেষে দুই উইকেটে 166 রান তুলেছে অজিরা। অজি ব্যাটসম্যানদের আউট করতে না পারায় হতাশার ছাপ দেখা গিয়েছে ভারতীয় বোলারদের চোখেমুখে। তবে এর জন্য দায়ী ভারতের খারাপ ফিল্ডিং, বিশেষ করে খারাপ উইকেট কিপিং। এই ম্যাচে দুটি সহজ ক্যাচ মিস করেছেন উইকেট রক্ষক ঋষভ পন্থ যার জেরে আরও বেশি চাপে পড়তে হয়েছে ভারতীয় দলকে।

আজ ভারতের বিরুদ্ধে সিডনিতে অভিষেক ঘটেছে অস্ট্রেলিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান উইল পুকভস্কির। অভিষেক ম্যাচে তিনি 62 রানের অনবদ্য ইনিংস খেলেছেন। তবে তার এই ইনিংস খেলার জন্য দায়ী ভারতের উইকেটরক্ষক ঋষভ পন্থ। ঋষভ পন্থ পুকভস্কির দুটি সহজ ক্যাচ মিস করে তাকে দুবার জীবন দান দিয়েছেন। যার জেরে তিনি 62 রানের ইনিংস খেলতে সক্ষম হয়েছেন।

ম্যাচের 13 তম ওভারে অশ্বিনের পাতা ফাঁদে পা দিয়ে ফেলেন পুকভস্কি। অশ্বিনের বলে কভার ড্রাইভ মারতে গিয়ে তিনি সহজ ক্যাচ দিয়ে বসেন ঋষভ পন্থের হাতে, তবে সেই সহজ ক্যাচ মিস করেন পন্থ। তার ঠিক 4 ওভার পর অর্থাৎ 17 তম ওভারে মহম্মদ সিরাজের বলে ফের ঋষভ পন্থের হাতে ক্যাচ দিয়ে বসেন পুকভস্কি। তবে সেই ক্যাচও মিস করেন পন্থ। যার জেরে অভিষেক ম্যাচেই দুটি জীবন দান পেয়ে যান এই অজি ওপেনার।

Back to top button