fbpx
টাইমলাইনবিনোদন

গোলাপী ডিপ নেক পোশাকে ‘হট’ লুকে করোনার সতর্কবার্তা দিলেন রিয়া

বাংলাহান্ট ডেস্ক: সাম্প্রতিক কালে রূপোলি পর্দায় তেমন দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রিয়া সেন। প্রায়ই নিজের নানা ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিজের বোল্ড লুকে অনুরাগীদের মনে কীভাবে ঝড় তুলতে হয় তা খুব ভাল ভাবেই জানেন তিনি।


তবে এই মুহূর্তে গৃহবন্দি হয়ে থাকা ছাড়া আর কোনও কাজ নেই অভিনেত্রীর। করোনার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি। ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। একে এক প্রকারের কার্ফু বলেই অভিহিত করেছেন তিনি। বন্ধ থাকবে সমস্ত পরিবহন, স্কুল, কলেজ, দোকানপাট। ছাড় রয়েছে শুধু অত‍্যাবশ‍্যকীয় পণ‍্যসামগ্রী ও জরুরি পরিষেবার ওপর।
অন‍্যান‍্য তারকাদের মতো গৃহবন্দি রয়েছেন রিয়াও। আর বাড়ি বসেই একটি ছবি শেয়ার করেছেন অত‍্যন্ত গুরুত্বপূর্ণ একটি বার্তা দিতেই এই ছবি শেয়ার করেছেন তিনি। গোলাপী ডিপ নেক পোশাকে নতুন করে উষ্ণতার পারদ চড়িয়েছেন রিয়া। সেই সঙ্গে করোনার থেকে সতর্ক থাকার জন‍্য সামাজিক দূরত্ব বজায় রাখার কথাও বলেছেন অভিনেত্রী।

ইতিমধ‍্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। দীর্ঘদিন পর রিয়াকে দেখে খুশি তাঁর অনুরাগীরাও। অভিনেত্রীর সমর্থনও করেছেন তাঁরা।

Back to top button
Close
Close