টাইমলাইনফুটবলখেলাকলকাতা

মুম্বাইয়ের কাছে জঘন্য ভাবে হেরে সম্পূর্ণ দায় ভারতীয় ফুটবলারদের ওপর চাপিয়ে দিলেন ইস্টবেঙ্গল কোচ

বাংলা হান্ট ডেস্কঃ আইলিগ (I-Leauge) ছেড়ে এই বছরই প্রথম বার আইএসএল (ISL) খেলছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। আইএসএলের অভিষেক ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের কাছে 2-0 গোলে হারতে হয়েছে এসসি ইস্টবেঙ্গলকে। প্রথম ম্যাচে হেরে গতকাল মুম্বাই সিটি এফসির বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর লড়াই ছিল এসসি ইস্টবেঙ্গলের কাছে। কিন্তু এই ম্যাচে ইস্টবেঙ্গলকে নাস্তানাবুদ করে দেয় মুম্বাই সিটি এফসি। 3-0 গোলে মুম্বাইয়ের কাছে হারতে হয় ইস্টবেঙ্গলকে।

পরপর দুই ম্যাচে হেরে এই মুহূর্তে আইএসএলের পয়েন্ট টেবিলে সবার শেষে রবি ফাউলের ইস্টবেঙ্গল। স্বাভাবিকভাবেই ম্যাচ হারার পর ইস্টবেঙ্গলের কোচ রবি ফাউলের চোখেমুখে হতাশার ছাপ। এই হতাশা থেকেই তিনি ম্যাচ হারের সমস্ত দায় চাপিয়ে দিলেন ভারতীয় ফুটবলারদের কাঁধে।

123650775d38d8bda17da2df416a40020210a957dcdb2cc9bbe84ec81cd2829438448ef0 Bangla Hunt Bengali News

ম্যাচ হারের পর লিভারপুলের কিংবদন্তি কোচ রবি ফাউল দাবি করলেন, ” এই ম্যাচে কয়েকজন ভারতীয় ফুটবলারকে দেখে মনে হচ্ছিল তাদের আগে কোনদিন কেউ কোচিংই করায়নি। ফাউলের দাবি, দলে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে ভারতীয় ফুটবলারদের। তবে ভারতীয় ফুটবলাররা যেভাবে খেলছিল তাতে দেখে মনে হচ্ছে তাদের আগে কেউ কোচিংই করায়নি।” অর্থাৎ এই দিন ফাউলের শরীরী ভাষা দেখে বোঝাই যাচ্ছিল যে ভারতীয় ফুটবলারদের খেলায় তিনি সন্তুষ্ট নন।

Back to top button