ভাইরালহোম পেজ

ডাকাত তাড়ানোর অভিনব পন্থা নিলেন বৃদ্ধ দম্পতি! ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্ক : জুতো আর চেয়ার ছুড়ে সশস্ত্র ডাকাতদের তাড়ালেন বৃদ্ধ দম্পতি।ঘটনাটি ঘটেছে ১২ই আগস্ট বিকেল ৫টা ৩০ মিনিট নাগাদ।বৃদ্ধ দম্পতির সাহস আর লড়াই দেখে তাজ্জব বনে গিয়েছেন অসংখ্য মানুষ।

ঘটনাটি হল বাড়ির খোলা বারান্দায় চেয়ারে বসে নিজের মোবাইলে কিছু একটা দেখছিলেন এক বৃদ্ধ। তাঁর সামনের টেবিলে পড়েছিল খবরের কাগজ।বৃদ্ধটি টেবিল থেকে খবরের কাগজ নিতে চেয়ার ছেড়ে উঠে দাঁড়াতেই পেছন থেকে বৃদ্ধের গলায় গামছার মত কিছু একটা পেঁচিয়ে হ্যাচকা টান দিল এক যুবক।

কিন্তু যুবকের গোটা মুখে কাপড় জড়ানো থাকায় তাঁকে চেনার কোনও উপায় ছিলনা বলে জানালেন বৃদ্ধ।এ দিকে গলায় জড়ানো ফাঁস থেকে নিজেকে যখন প্রাণপনে ছাড়ানোর চেষ্টা করছেন ওই বৃদ্ধ, তখন ঘর থেকে বেরিয়ে আসেন তাঁর স্ত্রী।

বৃদ্ধকে ওই অস্থায় দেখে স্ত্রী একটুও দেরি না করে ওই দুষ্কৃতিকে লক্ষ্য করে জুতো ছুড়তে থাকেন। ততক্ষণে ধারালো অস্ত্র নিয়ে এই হামলায় যোগ দিয়েছে আর এক দুষ্কৃতিও। বৃদ্ধার ছোড়া জুতোর ঘায়ে প্রথমটায় কিছুটা থতমত খেয়ে যায় ওই দুই দুষ্কৃতি আর সেই সুযোগে গলার থেকে কাপড়ের ফাঁস ছাড়িয়ে পাল্টা রুখে দাঁড়ান ওই বৃদ্ধার স্বামী। হাতের কাছ থেকে চেয়ার তুলে সেটা নিয়েই তেড়ে যান সশস্ত্র দুই দুষ্কৃতির দিকে। বৃদ্ধ দম্পতির ক্রমাগত চেয়ার হামলায় শেষমেশ পালাতে বাধ্য হয় ওই দুই দুষ্কৃতি। দম্পতির অদম্য সাহস সত্যিই শিক্ষাজনক ঘটনা।

Leave a Reply

Close
Close