ক্রিকেটখেলাটাইমলাইন

যারা সৌরভ গাঙ্গুলীকে সম্মান করেন না আমি তাদের দলে পড়ি না, সৌরভের প্রতি আমার যথেষ্ট শ্রদ্ধা রয়েছে: রবি শাস্ত্রী।

ফের একবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর প্রশংসা করলেন ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী। বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর বারবার সৌরভ গাঙ্গুলীর প্রশংসা করেছেন রবি শাস্ত্রী। আর এবার ফের একবার রবি শাস্ত্রী বললেন যে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর উপর আমার অগাধ শ্রদ্ধা রয়েছে।

এইদিন রবি শাস্ত্রী বলেন যে যখন ভারতীয় দলের ক্রিকেটাররা সবাই ম্যাচ গড়াপেটার সাথে যুক্ত হয়ে পড়ে ছিলেন সেই সময় ভারতীয় ক্রিকেট দলের হাল ধরেন সৌরভ গাঙ্গুলী। এবং খুব কঠিন পরিস্থিতিতে তিনি ভারতীয় ক্রিকেটের হাল ধরে সেই অবস্থা থেকে ভারতীয় দলকে পরিবর্তন করে পুরো ভারতবাসীর ভরসা জয় করেছিলেন। তিনি বুঝেয়ে ছিলেন যে ভারত পৃথিবীর যেকোন দেশে গিয়ে ম্যাচ জিততে পারে। আর এই দিক দিয়ে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে আমি খুব সম্মান করি। যারা সম্মান করতে জানেন না আমি তাদের দলে পড়ি না, ক্রিকেটার হিসেবে সৌরভ গাঙ্গুলী কে সম্মান না করে থাকা যায় না।

প্রায় তিন বছর বিসিসিআই এর হাত থেকে সমস্ত ক্ষমতা কেড়ে নেওয়ার পর অবশেষে বিসিসিআই ভারতের ক্রিকেট কন্ট্রোলের দায়িত্ব হাতে পায়। আর তারপরেই বিসিসিআই প্রেসিডেন্ট পদে বসেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তারপরই সোশ্যাল মিডিয়ায় এবং ভারতীয় ক্রিকেট মহলে একটা কথা শুরু হয় সেটা হল এবার সৌরভ গাঙ্গুলী এবং রবি শাস্ত্রীর সম্পর্ক আরো ভয়ঙ্কর রূপ নেবে। আর এই প্রসঙ্গে তিনি বলেন যে এটা একটা চক্রান্ত মানুষকে ভুল বোঝানো হয়েছে, মিডিয়া একটা মশলাদার খবর পেয়েছে। সৌরভ গাঙ্গুলী এবং রবি শাস্ত্রী মধ্যে কোনরকম খারাপ সম্পর্ক নেই বলেছেন রবি শাস্ত্রী।

Back to top button