মুম্বাই শিবিরে ফের অশান্তি! হার্দিক জাপটে ধরতেই রেগে লাল রোহিত, দিলেন ঝাড়?

বাংলা হান্ট ডেস্ক : গতকাল IPL এর প্রথম ম্যাচ খেলল মুম্বাই ইন্ডিয়ানস (Mumbai Indians)। মরশুমের শুরুর থেকেই এই দলের উপর নজর ছিল ক্রিকেটপ্রেমীদের। সৌজন্যে বর্তমান ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং সাবেক ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) কেমিস্ট্রি। বিগত কয়েকদিন ধরেই একটু খিটিমিটি চলছে এই দুই তারকার মধ্যে। আর গত রবিবার গুজরাট ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের পর তো সেই গুঞ্জন আরও বেড়েছে।

   

গতকাল ম্যাচের পর একটি ভিডিও সামনে এসেছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে রোহিতকে পেছন থেকে জড়িয়ে ধরছেন হার্দিক। আর তাতে বেজায় বিরক্ত হয়েছেন হিটম্যান। হার্দিকের হাত থেকে নিজেকে মুক্ত করে তাকে কিছু একটা বোঝানোর চেষ্টা করেন তিনি। তার হাবভাব দেখে স্পষ্ট যে, তিনি বেশ বিরক্ত।

উল্লেখ্য, গতকাল আহমেদাবাদে ম্যাচ শেষে গুজরাটের আজমতউল্লাহ ওমরজাই এবং অন্য এক তারকার সাথে কিছু একটা নিয়ে আলোচনা করছিলেন হিটম্যান। এমন অবস্থায় হার্দিক গিয়ে রোহিতকে পেছন থেকে জাপটে ধরেন। আর তাতেই বেজায় বিরক্ত হয়ে যান রোহিত। মুম্বাই ইন্ডিয়ানসের বর্তমান ক্যাপ্টেনের হাত ছাড়িয়ে কিছু একটা বলতে থাকেন তিনি।

আরও পড়ুন : রামায়ণ থেকে অনুপ্রাণিত! নিজের ঊরু থেকে চামড়া কেটে মায়ের জন্য জুতো বানালেন যুবক

 

 

রোহিতের অঙ্গভঙ্গি থেকেই স্পষ্ট যে তিনি বেশ বিরক্ত। একই সাথে হার্দিককে কিছু একটা বোঝানোর চেষ্টাও করেন তিনি। অন্যদিকে হার্দিকও পাল্টা কিছু একটা বলেন। তবে রোহিতের হাবভাব দেখে মনে হয়, হার্দিকের কথা যেন খুব একটা পছন্দ হয়নি তার। উল্টে রোহিত শর্মা নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কিছু একটা বোঝানোর চেষ্টা করতে থাকেন হার্দিককে। যদিও ঠিক কী বিষয় নিয়ে তাদের কথপোকথন চলছিল তা জানা যায়নি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর