ক্রিকেটখেলাটাইমলাইন

IPL ফাইনালে নামার আগে বড় খবর রোহিত জন্য, ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্তি ঘটলো হিটম্যানের

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল আইপিএলের (IPL) ফাইনালে নামতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্স দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা (Rohit Sharma)। তবে ফাইনাল ম্যাচে নামার আগেই ভালো খবর এলো রোহিত শর্মার জন্য। অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্তি ঘটলো রোহিত শর্মার।

আইপিএল চলাকালীন হ্যামিংয়ে গুরুতর চোট পান রোহিত শর্মা। যার কারণে চারটি আইপিএল ম্যাচে মাঠের বাইরে থাকতে হয়েছিল হিটম্যানকে। আর সেই জন্যই অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের তিনটি ফরমেটেই জায়গা হয়নি তার। বিসিসিআই এর তরফে বলা হয়েছিল ভারতীয় দলে সুযোগ পেতে হলে রোহিত শর্মাকে জাতীয় দলের ফিজিওর কাছে ফিটনেস পরীক্ষা দিতে হবে। তবে কোন কিছুর আর প্রয়োজন পড়লো না রোহিতের। সরাসরি ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্তি ঘটলো রোহিতের।

এদিকে পিতৃত্বকালীন ছুটি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিসিসিআইয়ের তরফে বিরাট কোহলির সেই ছুটি মঞ্জুর করা হয়েছে অর্থাৎ প্রথম টেস্ট খেলার পরই দেশে ফিরে আসবেন অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও চোট পাওয়ার কারণে বরুণ চক্রবর্তীর পরিবর্তে দলে নেওয়া হল আইপিএলে হায়দ্রাবাদের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করা নটরাজনকে।

Back to top button