ক্রিকেটখেলাটাইমলাইনIPL

মুম্বাই ফাইনালে উঠলেও লজ্জার রেকর্ড গড়লেন অধিনায়ক রোহিত শর্মা

বাংলা হান্ট ডেস্কঃ বৃহস্পতিবার আইপিএলের (IPL) প্রথম কোয়ালিফায়ার ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আইপিএল 2020 ফাইনালে উঠে গিয়েছে রোহিত শর্মার (Rohit sharma) মুম্বাই ইন্ডিয়ান্স। তবে দল ফাইনালে উঠলেও লজ্জার রেকর্ড গড়লেন অধিনায়ক রোহিত শর্মা।

হ্যামিংয়ে চোট পুরোপুরিভাবে সেরে ওঠার আগেই রোহিত শর্মা ব্যাট হাতে মাঠে নেমে পড়েন এই নিয়ে জোর সমালোচনা হয়েছে। তার ওপর আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ব্যাটিং করতে নেমে লজ্জার রেকর্ড গড়লেন অধিনায়ক রোহিত শর্মা।

বৃহস্পতিবার প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন দিল্লি ক্যাপিটালস এর অধিনায়ক শ্রেয়স আইআর। ব্যাটিং করতে নেমে রবিচন্দ্রন অশ্বিনের বলে এলবিডব্লিউ হয়ে শূন্য রানে আউট হয়ে প্যাবিলিয়নে ফিরতে হয় মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মাকে। আর এইদিন শূন্য রানে আউট হওয়ার সঙ্গে নিজের অজান্তেই একটি লজ্জার রেকর্ড করে ফেললেন রোহিত শর্মা। আইপিএলের ইতিহাসে সবথেকে সফল অধিনায়ক আবার সবথেকে বেশিবার শূন্য রানে আউট হওয়া ক্রিকেটার হলেন রোহিত শর্মা। এই নিয়ে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা আইপিএলে তেরো বার রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফিরে গেলেন।

রোহিত শর্মার চোটের কারণে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা হয়নি রোহিত শর্মার। আর তাই চোট সরিয়ে মাঠে ফিরে বড় রান করে নির্বাচকদের জবাব দেওয়ার আসায় ছিলেন মুম্বাই অধিনায়ক। কিন্তু চোট সরিয়ে মাঠে ফিরে পরপর দুটি ম্যাচে ব্যাট হাতে পুরোপুরিভাবে ব্যর্থ হলেন রোহিত শর্মা।

Back to top button