খেলাটাইমলাইনফুটবল

ফুটবলের জন্য নয় বরং বান্ধবীকে দেওয়া এনগেজমেন্ট রিংয়ের জন্য শিরোনামে উঠে এলেন রোনাল্ডো

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে চর্চিত বিষয় হল মেসি না রোনাল্ডো কে বিশ্বের সেরা ফুটবলার? এই বিতর্কেই ভাগ হয়ে গিয়েছে বিশ্ব ফুটবলের দুই মেরু। তবে এই নিয়ে বিতর্ক চলতেই পারে, কিন্তু সোস্যাল মিডিয়া বলছে লিও মেসির থেকে অনেকগুনে এগিয়ে রয়েছে পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে এবার তার ফুটবল ঝলকের জন্য নয়, সোশ্যাল মিডিয়ায় হঠাৎই রোনাল্ডো শিরোনামে উঠে এলেন তার বান্ধবীকে দেওয়ার এনগেজমেন্ট রিং এর দাম এর জন্য।

রোনাল্ডোর এবং তার বান্ধবী জর্জিয়ান রদ্রিগেজের দীর্ঘদিনের সম্পর্ক। তাদের রয়েছে চার সন্তানও। তবে রোনাল্ডোর ঘনিষ্ঠ মহল সূত্রে পাওয়া খবর অনুযায়ী নিজেদের এই সম্পর্কটা আরও বাড়াতে চলেছেন রোনাল্ডো এবং তার বান্ধবী।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী নিজেদের সম্পর্ককে আরও দৃঢ় করার জন্য কয়েকদিন আগেই বান্ধবী জর্জিয়ান রদ্রিগেজকে একটি এনগেজমেন্ট রিং দিয়েছেন ফুটবলের যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর সেই রিং এর দাম শুনলে যে কোন মানুষের চক্ষু চড়কগাছ হয়ে উঠবে। ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি জার্জিয়ান রদ্রিগেজকে দেওয়া রোনাল্ডোর সেই এনগেজমেন্ট রিং এর দাম 6 লক্ষ পাউন্ড অর্থাৎ ভারতীয় অর্থে যার দাম 6 কোটি টাকা। ইতিমধ্যেই রোনাল্ডোর বান্ধবী সেই রিং-র ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

Back to top button