ভিডিওটাইমলাইনবিনোদন

বয়স বাড়াবেন না বরং কমাবেন, বস্তির কচিকাঁচাদের সঙ্গে জন্মদিন পালন করলেন রুদ্রনীল

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) অন‍্যতম জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেতা রুদ্রনীল ঘোষের (rudranil ghosh) আজ জন্মদিন (birthday)। ৪৮ এ পা দিলেন অভিনেতা। আর নতুন বছরে নিজের জন্মদিনটা এবার একটু অন‍্যরকম ভাবে উদযাপন করছেন রুদ্রনীল। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি নয়, বরং বস্তিতে কচিকাঁচাদের সঙ্গেই জন্মদিন পালন করলেন রুদ্রনীল।

রঙকল বস্তিতে আজ নয়, অনেকদিন থেকেই যাতায়াত রুদ্রনীলের। করোনা আবহে ২০২০টা কাটানোর পর তাই এ বছর জন্মদিনটা ওই বস্তির ছোট্ট মানুষগুলোর জন‍্যই তুলে রাখলেন অভিনেতা। কেক, শীতের জামাকাপড় নিয়ে তিনি পৌঁছে গেলেন বস্তিতে। সেখানেই কেক কেটে সকলের সঙ্গে সেলিব্রেট করলেন ৪৮ বছরের জন্মদিন।

jpg 20 Bangla Hunt Bengali News
নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে কেক কাটার সময়ের একটি ভিডিও শেয়ার করেছেন রুদ্রনীল। তাঁকে ঘিরে রয়েছে খুদেরা। তাদের জন‍্য শীতের জামাকাপড়, কেকের পাশাপাশি খাওয়া দাওয়ারও বন্দোবস্ত করেন রুদ্রনীল। তাঁর মতে, সবার সঙ্গে মজা করে ভাল থাকাটাই সবার উচিত।

অভিনেতা আরো বলেন, প্রতি বছরই তাঁর বন্ধু বান্ধবদের সঙ্গে জন্মদিন পালন করেন তিনি। তাঁদের সঙ্গে দেখা তো পরেও হবে। তাই এই বছরটা শুধুমাত্র এই খুদেদের জন‍্যই রাখলেন রুদ্রনীল। সেই সঙ্গে তিনি আরো জানান, বয়স বাড়াবেন না। বরং কমানোর কথাই ভেবেছেন রুদ্রনীল।

ভিডিওটি পোস্ট করতেই শুভেচ্ছা বার্তা ও প্রশংসার ঢল নেমেছে অনুরাগীদের। কমেন্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কৌশানি মুখার্জি, পাওলি দামও। পাশাপাশি অভিনেতার অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। একজন লিখেছেন, ‘আপনি একজন ব‍্যাপক মানুষ’। অপর একজন লিখেছেন, ‘তুমি সুস্থ থেকো। আরো অনেক কিছু শেখাতে হবে।’

Back to top button