টলিউডে তো কাজ পান না, আর কোন দলে যাওয়া বাকি? প্যারোডি স্টাইলে ট্রোলের জব্বর উত্তর রুদ্রনীলের

   

বাংলাহান্ট ডেস্ক: রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) এবং প্যারোডি, এক অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। ছন্দের তালে বিভিন্ন বিষয়ে সুর চড়ানোর আইডিয়া তাঁর মাথাতেই আসে প্রথম। বিভিন্ন রাজনৈতিক বিষয়ে রুদ্রনীলের ব্যাঙ্গাত্মক প্যারোডি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় নেট মাধ্যমে। বিশেষ করে তাঁর ‘অনুমাধব’ ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

মাস খানেক আগে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে যাওয়ার ঘটনা নিয়েও প্যারোডি বেঁধেছিলেন রুদ্রনীল। কটাক্ষ করেছিলেন, বাংলার কয়লা গরু অনুব্রতকে মিস করবে। এবার ফের গরু পাচার কাণ্ড নিয়ে নাম না করে কেষ্টকে খোঁচা দিলেন অভিনেতা।

rudranil 1

নিজের একটি ছবি শেয়ার করেছেন রুদ্রনীল। আশেপাশে বেশ কয়েকটি গরু, ভেড়া দেখা যাচ্ছে তাঁর। তাদের পাশে গালে হাত দিয়ে বসেছেন অভিনেতা, মুখে মুচকি হাসি। তবে নজর কেড়ে নিয়েছে তাঁর ক্যাপশন। রুদ্রনীল লিখেছেন, ‘বীরভূমে বীর নেই, শান্তিতে গরু, গরম কমার পথ ক্রমশই সরু’।

রুদ্রনীলের দু লাইনের ছড়া বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তবে একজন আবার পালটা কটাক্ষ ছুঁড়তে ছাড়েননি। টলিউডে কাজ কম পাওয়ার অভিযোগ নিয়ে ব্যঙ্গ করেছেন জনৈক ব্যক্তি। লিখেছেন, ‘আপনার জন্য টলিউডে নেই কোনো কাজ, কোন দলে যেতে বাকি আছে সেটা কি বলবেন আজ।’

কমেন্টটি নজর এড়ায়নি রুদ্রনীলের। ছড়ার ছন্দেই উত্তর দিয়েছেন তিনি, ‘আমার ইচ্ছা মতো আমি ভাই চলি, দম আছে মুখ ফুটে বাস্তব বলি! কারো যদি ফাটে তাতে দিই না মলম , চোরেদের গুঁতো দিতে জ্যান্ত কলম!! তাতে যদি ব্যাথা পাও ভাই সৌমেন , সক্কলে ধরে নেবে তোমার কি গেম ! যোগ্যতা মাপতে নামাটা কঠিন , গরম ভুলতে খাও কাঠি আইসক্রিম !’

rudranil1

বিজেপিতে যোগ দেওয়ার পরপর রুদ্রনীল অভিযোগ করেছিলেন, টলিউডে কাজ পাচ্ছেন না তিনি। পরিচালক প্রযোজকরা আগের মতো কাজ দিচ্ছেন না তাঁকে। তাঁর মুখ খোলার পর এখন অবশ্য পরিস্থিতি অনেকটা আলাদা। বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে রুদ্রনীলকে। আগামীতেও কিছু প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর