দেবের সিনেমা থেকে বাদ পড়লেন সৌমিতৃষা! মিঠাই রানীকে নিয়ে বিষ্ফোরক দেব-প্রেমিকা রুক্মিনী

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দা থেকে এবার বড়পর্দার নায়িকা হচ্ছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ শেষ হতেই সরাসরি সুপারস্টার দেবের (Dev) বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। আগামী ছবি ‘প্রধান’এ মুখ্য চরিত্রে দেখা যাবে সৌমিতৃষাকে। তবে মিঠাই এর বিপুল জনপ্রিয়তা সত্ত্বেও কম কটাক্ষ সইতে হয়নি তাঁকে।

দেবের নায়িকা হওয়ার সুযোগ কীভাবে পেলেন সৌমিতৃষা? এই প্রশ্ন নিয়ে অনেক দিন ধরেই চলছে জল ঘোলা। কারোর দাবি, অভিনেতার পা চেটে নায়িকা হওয়ার সুযোগ বাগিয়েছেন সৌমিতৃষা। আবার কয়েকজন কুৎসিত কটাক্ষ শানাতেও পিছপা হননি। তবে দেব সমস্ত নেতিবাচকতার বিরুদ্ধে গিয়ে পাশে দাঁড়িয়েছেন নিজের নায়িকার।

   

Rukmini moitra on soumitrisha kundu

এবার জানা গেল, সৌমিতৃষার নাকি আরো আগেই দেবের সিনেমায় কাজ করার কথা ছিল। কিন্তু তা হয়ে উঠল না কেন, এ বিষয়ে সম্প্রতি মুখ খুললেন দেবের প্রেমিকা রুক্মিনী মৈত্র। তিনি জানান, প্রধান এর আগেও নাকি একটি ছবির জন্য বেছে নেওয়া হয়েছিল সৌমিতৃষাকে। পছন্দ করেছিলেন খোদ রুক্মিনী। কিন্তু সৌমিতৃষার কাজ করা আর হয়ে ওঠেনি।

রুক্মিনী জানান, ‘বাঘা যতীন’ ছবির নায়িকা হিসেবে নাকি প্রথমে বেছে নেওয়া হয়েছিল সৌমিতৃষা। তাঁকে নাকি দারুণ লেগেছিল রুক্মিনীর। কিন্তু শেষমেষ বাঘা যতীন ছবিটি করা হয়ে উঠল না সৌমিতৃষার। আসলে সে সময়ে মিঠাই সিরিয়ালের সময় বাড়িয়ে দেওয়ায় ডেট দিতে পারেননি অভিনেত্রী।

দেব জানান, সে সময়ে মিঠাই শেষ হওয়ার একটা খবর চাউর হলেও শেষ পর্যন্ত সময় বাড়িয়ে দেওয়া হয় সিরিয়ালের। তাই সৌমিতৃষার বদলে নেওয়া হয় অন্য নায়িকাকে। অবশ্য তারপরেই ‘প্রধান’ এর জন্য উঠে আসে তাঁর নাম। আর এবারে সব দিক দিয়েই সুবিধা হওয়ায় আর না বলার কোনো কারণই ছিল না সৌমিতৃষার কাছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর