বঙ্গহোম পেজ

রুপার ছেলে মদ খাইনি, তা হলে কেন দূরঘটনা !

বাংলা হান্ট ডেস্ক – বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় ছেলে গতকাল তার বাড়ির কাছে একটি দেয়ালে ধাক্কা মারে। গাড়িটি ব্যাপক পরিমাণে ক্ষতি হয় তার পরেই স্থানীয় থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। আজ ফরেনসিক পরীক্ষা করা হয়েছে।

গাড়িটি স্থানীয় বাসিন্দারা দাবি করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায় ছেলে মদ্যপ অবস্থায় ছিলেন কিন্তু পুলিশ মেডিকেল পরীক্ষা করে যে রিপোর্ট সামনে আসছে, তাতে মদ খাওয়ার কোন কিছুই পাইনি কিন্তু বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন আমি বিষয়টি খোঁজ নিয়েছি, যদি কেউ অন্যায় করে থাকে তাহলে আইন আইনের পথে চলবে।

আর যদি কেউ এটা নিয়ে রাজনীতি করতে আসে তাহলে আমরাও চুপ করে বসে থাকব না। তৃণমূলের কিছু স্থানীয় নেতা ও কাউন্সিলর এই বিষয় রাজনীতি করার চেষ্টা করছে আমরা এর নিন্দা করি। রূপা গঙ্গোপাধ্যায় টুইট করে বলেছেন আইন আইনের পথে চলবে।

আমার ছেলে যদি ভুল কাজ করে তাহলে দোষী প্রমাণিত হবে কিন্তু তিনি বলেন পুলিশ বিষয়টি নিয়ে ভুল ব্যাখ্যা এবং ভুল যুক্তি দিচ্ছে এখন দেখার বিষয় রূপা গঙ্গোপাধ্যায় এর ছেলের গাড়ি দুর্ঘটনা শেষ পর্যন্ত জল কোন দিকে গড়ায় গাড়িটির কোন যান্ত্রিক ত্রুটি ছিল কিনা সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Close
Close