ভক্তদের অকথ্য ভাষায় গালিগালাজ রূপমের! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও নিয়ে ক্ষোভে ফুঁসছে নেটিজনরা

বাংলা হান্ট ডেস্ক : শীত যত বাড়ছে ততই বাড়ছে বিভিন্ন স্টেজ শো-র হিড়িক। প্রতিটা অনুষ্ঠানেই থিকথিক করছে ভক্তদের ড়িড়। কোথাও কোথাও ঘটে যাচ্ছে অঘটনও। এই যেমন ইদানিং রূপম ইসলামের (Rupam Islam) শো চলাকালীন অনুষ্ঠানস্থলে অনিয়ন্ত্রিত ভিড়, পুলিশের লাঠি চালানোর মতো ঘটনা বারবার শোনা যাচ্ছে। সম্প্রতি এমনই একটি ঘটনা ভাইরাল (Viral Video) হল সামাজিক মাধ্যমে (Social Media)। যার নিন্দায় সরব হয়েছেন গোটা শহরবাসী।

   

সম্প্রতি সোশ্যালে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে রাস্তায় রূপম ইসলাম। পেছন থেকে ধাওয়া করছে ভক্ত এবং ছবি শিকারীরা। তারই মাঝে কারও কারও আবদার, ‘একটা ছবি তুলতে দিন স্যার।’ রূপমের পিছু পিছু তার বাড়ি অবধি পৌঁছে যায় এই ভক্তরা। আর তারপরেই চিৎকার করে ওঠেন রূপম।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে রূপমের কাছে সেলফির আবদার করতেই ক্ষেপে ওঠেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে করে বসেন এক কুরুচিপূর্ণ কটূক্তি। এমন এক কটূক্তি যা সংবাদে লেখার যোগ্য নয়। তারপর থেকেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে সেই ভিডিও। কেউ কেউ তো রূপমের গান না শোনারও পরামর্শ দিচ্ছেন।

আরও পড়ুন : ‘শুধু রাম মন্দিরের বিরোধিতা করছেন, মুসলিমদের বিরুদ্ধে কিছু বলে দেখান’! দিপ্সীতাকে চ্যালেঞ্জ বাম সমর্থকের 

এক ভক্ত লিখেছেন, ‘একজন গায়ক তখনই পূর্ণতা পাবে যখন তাকে ভালোবাসবে তার শ্রোতারা। কিন্তু সেই শ্রোতাদের এভাবে গালাগাল করা কি আদৌ ভদ্রতা। ছবি তুলতে না ইচ্ছে করলে অদেখা করুন। পাত্তা না দিয়ে চলে যান। এভাবে গালাগালি করার কি যুক্তি।’ জনৈক কটাক্ষ, ‘দেখেই বোঝা যাচ্ছে নেশা করে রয়েছে। নেশা না করলে এমন কোনও সুস্থ মানুষই করতে পারে না।’ তো কেউ ভবিষ্যৎবাণী করে লিখেছেন, ‘এর অবস্থাও রূপঙ্করের মতো হবে। এর আগেও রূপমকে এরকম করতে দেখা গিয়েছে নিজের ভক্তদের সঙ্গে। এরকম করলে কোনও মানুষ আসবে না গান শুনতে।’

আরও পড়ুন : ভারত বিরোধিতার শাস্তি! মলদ্বীপের মেয়র নির্বাচনে হার মইজ্জুর! জয়ী নয়া দিল্লির বন্ধু দল

এসব কটাক্ষের মাঝেই দু একটা মানুষকে রূপমের পক্ষ নিতেও দেখা গেছে যদিও। এক ভক্ত রূপমের হয়ে লিখেছেন, ‘মানুষের বোঝা উচিত তারকাদেরও ব্যক্তিগত মুহূর্তের দরকার হয়। সবসময় মাথা ঠান্ডা রাখা তাদের পক্ষেও সম্ভব নয়।’ অপর এক ভক্ত লিখেছেন, ‘আমার তো মনে হয় না রূপমদা কোনও ভুল করেছে। এভাবে পিছনে ধাওয়া করলে যে কোনও মানুষই রেগে যাবে।’