কেন ছবি তুলতে আসা ভক্তদের গালিগালাজ করেছিলেন রূপম? অবশেষে মুখ খুললেন শিল্পীর স্ত্রী

   

বাংলা হান্ট ডেস্ক : ভক্তদের উদ্দেশ্যে এমন কথা কীভাবে বললেন রূপম ইসলাম (Rupam Islam)? অনুষ্ঠান শেষে ভক্তদের উদ্দেশ্যে এ কী ব্যবহার ফসিল (Fossil) তারকার। বিগত দুই দিন ধরেই গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে কেবল এই একটাই আলোচনা। ভক্ত এবং সমালোচকদের এই জল্পনা কল্পনায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। আর এবার সেটা নিয়েই মুখ খুললেন রূপম ইসলামের স্ত্রী রূপসা দাশগুপ্ত (Rupsha Dasgupta)।

দিন দুই আগে কল্যাণীতে শো করতে গিয়েছিলেন রূপম ইসলাম। সেখানেই ঘটে যায় একটি অপ্রীতিকর ঘটনা। প্রায় আড়াই ঘন্টা স্টেজে দাপাদাপি করার পর বাড়ি ফেরার তোড়জোড় করছিলেন রূপম। সাথে ছিল তার টিম। আর ঠিক তখনই তার পেছন পেছন ধাওয়া করে ভক্তরা এবং ছবি শিকারির দল। অনবরত সেলফির দাবি করতে থাকেন তারা। আর তাতেই বিরক্ত হয়ে ওঠেন রূপম।

শিল্পীর স্ত্রীয়ের কথায়, তাদের একাধিকবার বারণ করা হলেও কোনও কথা শোনেননি তারা। বরং এমন তাদের আচরণ দেখে নাকি মনে হচ্ছিল যে, পারলে দরজা ভেঙে ভিতরে ঢুকে পড়েন। এমন পরিস্থিতিতে মেজাজ ঠিক রাখতে পারেননি ফসিল খ্যাত তারকা। ভক্তদের উদ্দেশ্যে বলে বসেন এক অপ্রীতিকর কটূ শব্দ। যার সমালোচনা এখন গোটা সোশ্যালে।

আরও পড়ুন : বিমান ওড়াতে দেরী হবে শুনতেই পাইলটকে সজোরে ঘুষি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হাতাহাতির ভিডিও

এইদিন রূপসা দাশগুপ্তের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সেদিনের ঘটনা অত্যন্ত জঘন্য। টানা স্টেজ শোয়ের পর ওইদিন রূপমের খুব শরীর খারাপ লাগছিল। এতক্ষণ ধরে টানা পারফরম্যান্স, পরিশ্রমের পর শিল্পীকে একান্তে বিশ্রাম দিতে হয়। সেদিন রূপম সেই অবকাশটুকুও পাননি। সেলফি তুলতে আসার ফলে আমার উপরও চড়াও হতে চায় তারা। ওর তখন নিঃশ্বাস নেওয়ার মতো অবস্থা ছিল না। আর তখনই মাথা ঠান্ডা রাখতে পারেননি তিনি। রিঅ্যাক্ট করে ফেলেন তিনি। এটাই কি খুব স্বাভাবিক নয়? এই অবস্থায় মেজাজ হারানোটা কি সত্যিই খুব ভুল?’

আরও পড়ুন : দীপ্সিতার মুখে রাম মন্দির! ভাষণ শুনে তেলে বেগুনে জ্বলে উঠল যুবক, রামপুরহাট SFI সভায় ধুন্ধুমার

সেই সাথে শিল্পীর স্ত্রীয়ের প্রশ্ন, মানুষ কি আজকাল মানবিকতা হারিয়ে ফেলছে? দিনশেষে শিল্পীরাও যে একটা মানুষ সেটা সকলেরই মাথায় রাখা উচিত। সেই সাথে তিনি বলেন, ‘ভিডিয়োর আগে পরে আমার করা অনুরোধগুলোকে বাদ দিয়ে শুধু ওই ভিডিওগুলোকে তো নেট মাধ্যমে ছাড়া হয়েছে। রূপমের প্রতিক্রিয়া শুধু পোস্ট করা হয়েছে। এটা কি শুধুমাত্র ওর সম্মানহানির জন্য?’ যদিও সমালোচকদের একাংশের মতে, একজন মানুষ শিল্পী হয়ে ওঠেন এই ভক্তদের জন্যই। তাই কোনোভাবেই তাদের উদ্দেশ্যে অপমানজনক মন্তব্য কাম্য নয়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর