টাইমলাইনবিনোদন

খারাপ সময় পিছু ছাড়ছেই না, বারবার ট্রোলড হয়ে জ‍্যোতিষীর দরজায় রূপঙ্কর বাগচী

বাংলাহান্ট ডেস্ক: রূপঙ্কর বাগচির (Rupankar Bagchi) উপরে যেন শনির দশা লেগেছে। গত ৩১ মে থেকে খারাপ সময় চলছে তাঁর। কেকে কে নিয়ে বিতর্কিত ভিডিও বানানোর পর থেকেই ভক্তরাই শত্রু হয়ে উঠেছে রূপঙ্করের। নেটপাড়ায় ক্রমাগত ট্রোল হয়ে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী শিল্পী। নতুন নতুন গান এনেও বিশেষ লাভ হচ্ছে না। তাই এবার বাধ‍্য হয়ে জ‍্যোতিষীর শরণাপন্ন হলেন রূপঙ্কর।

জানা যাচ্ছে, খ‍্যাতনামা জ‍্যোতিষী ড. সোহিনী শাস্ত্রীর  শো ‘নক্ষত্রের খোঁজে’তে দেখা যাচ্ছে শিল্পীকে। গোটা দেশেই বেশ জনপ্রিয়তা রয়েছে সোহিনী শাস্ত্রীর। ইউটিউব চ‍্যানেলে সম্প্রচারিত হচ্ছে শো টি। রূপঙ্কর ছাড়াও শো তে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, লোপামুদ্রা মিত্র, কনীনিকা বন্দ‍্যোপাধ‍্যায়রা।


ড. সোহিনী শাস্ত্রীর কাছে তারকাদের ভিড় লেগেই থাকে। বলিউডের বহু তারকাই এসেছেন তাঁর কাছে ভাগ‍্য বদলানোর আশায়। তালিকায় রয়েছেন কুমার শানু, করিশ্মা কাপুর, শক্তি কাপুর, আরবাজ খানের মতো তারকারা। সেই তালিকাতেই কি ভিড়লেন রূপঙ্কর?

জানা যাচ্ছে, গত ১২ জুন থেকে ইউটিউবে শুরু হয়েছে এই নতুন চ‍্যাট শো। মাসের দ্বিতীয় ও চতুর্থ রবিবার অভিনেতা অভিনেত্রীরা থাকবেন শো তে। তাঁদের জীবনের ওঠাপড়া, পেশা, লড়াই নিয়ে আলোচনা করবেন। আর জ‍্যোতিষী ব‍্যাখ‍্যা করবেন সাফল‍্য ও ব‍্যর্থতায় গ্রহ নক্ষত্রের অবস্থান কতটা প্রভাব ফেলেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নতুন গান গেয়ে ট্রোলড হয়েছিলেন রূপঙ্কর। কেউ বলছেন, ‘গান যেমন জঘন‍্য তেমনি বাজে পরিবেশনা।’ আবার কারোর কটাক্ষ, খুব উত্তেজিত হয়ে গান শুনতে এসেছিলেন। কিন্তু ঘুম পাড়িয়ে দিয়েছেন রূপঙ্কর।

একজন লিখেছেন, ‘হ্যাঁ গানটা খুবই ভালো, কিন্তু আপনি একজন শিল্পী হিসেবে সমস্ত সম্মান খুইয়ে ফেলেছেন। সেটা হয়তো আর ফেরত পাবেন না কোনোদিন।’ এর মাঝেই ‘দ‍্য বং ডায়েরি’ খ‍্যাত সোহম মণ্ডলও একটি মন্তব‍্য করেছেন যা বিতর্ক আরো বাড়িয়ে দিয়েছে।

তিনি লিখেছেন, ‘রহনা হ‍্যায় তেরে দিল ম‍্যায় -এর ”দিলকো তুমসে প্যায়ার হুয়া’-র এই প্যারোডিটা খুব ভালো হয়েছে! প্রথমে অরিজিনাল ভেবে ভুল করেছিলাম, ক্ষমা করবেন।’ তাঁর সঙ্গে সহমত হয়েছেন কয়েকজন। বাংলা গানের পাশে দাঁড়ান বলে শেষে কিনা নিজেই হিন্দি গানকে নকল করছেন রূপঙ্কর! কটাক্ষ নেটনাগরিকদের।

Related Articles

Back to top button