ক্রিকেটখেলাটাইমলাইনIPL

বিধ্বংসী মেজাজে রাসেল! নেট প্র্যাকটিসে ভয়ঙ্কর শর্টে ক্যামেরার লেন্স ভেঙ্গে দিলেন রাসেল

বাংলা হান্ট ডেস্কঃ সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে শুরু হয়েছে এই বছরের আইপিএল (IPL)। আইপিএল আয়োজন করার জন্য সৌরভ গাঙ্গুলি যে অক্লান্ত পরিশ্রম করেছিলেন এতদিনে সেই পরিশ্রম সফল হল। সম্পূর্ণ নিরাপদ ভাবে সংযুক্ত আরব আমিরাশাহিতে হয়ে চলেছে আইপিএলের একের পর এক ম্যাচ। ইতিমধ্যে আইপিএল খেলতে সমস্ত বিদেশি ক্রিকেটাররা দেশে চলে এসেছেন, তারা কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন।

ছয় দিনের কোয়ারেন্টাই পর্ব শেষ করে অনুশীলনের নেমে পড়েছেন কলকাতা নাইট রাইডার্স এর প্রধান অস্ত্র ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। আন্দ্রে রাসেল আইপিএল খেলার জন্য যে কতটা অধীর আগ্রহে অপেক্ষা করছেন সেটা তিনি বুঝিয়ে দিলেন তার অনুশীলনের মাধ্য দিয়ে। অনুশীলনে ব্যাটিং করতে গিয়ে ক্যামেরার লেন্স ভেঙে দিলেন তিনি।

আজ মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। তার আগে নেট প্র্যাকটিসে ভয়ঙ্কর মেজাজে ব্যাটিং করলেন কলকাতা নাইট রাইডার্স এর অন্যতম সেরা ব্যাটিং অস্ত্র আন্দ্রে রাসেল। আর ব্যাটিং করতে গিয়ে তিনি এক ভয়ঙ্কর শর্টে ভেঙে দিলেন ক্যামেরার লেন্স। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে রাসেলের সেই ভিডিও। আর রাসেলকে এমন বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে দেখে উচ্ছ্বসিত কলকাতা নাইট রাইডার্স এর সমর্থকরা।

Back to top button