টাইমলাইনঅন্যান্য

করোনার কারণে পুরনো এক কাছের সঙ্গিকে হারালেন সচিন তেন্দুলকর

বাংলা হান্ট ডেস্কঃ টিম ইন্ডিয়ার মহান ক্রিকেটার সচিন তেন্দুলকর (Sachin Tendulkar) করোনার ভাইরাসের কারণে এক পুরনো এবং কাছের সঙ্গিকে হারালেন। প্রাক্তন ক্রিকেটার বিজয় শিরকে (Vijay Shirke) মুম্বাইয়ের থানে জেলার একটি হাসপাতালে প্রয়াত হন। মৃত্যুর সময় ওনার বয়স ছিল মাত্র ৫৭ বছর। ১৯৮০ এর দশকে Sun Grace Mafatlal দলের জন্য সচিন আর বিজয় শিরকে এক সাথে ক্রিকেট খেলতেন। দ্রুত গতির বোলার হিসেবে দলে যুক্ত হয়েছিলেন বিজয়।

সচিনের আরও এক পুরনো বন্ধু ক্রিকেটার তথা অভিনেতা সলিল আঙ্কোলা নিজের ফেসবুক পেজে বিজয়কে শ্রদ্ধাঞ্জলি জানান। উনি লেখেন, ‘তুমি খুব তাড়াতাড়ি বিদায় জানালে বন্দু, তমার আত্মার শান্তি পাক, ময়দান আর ময়দানের বাইরে আমরা যেই সময় কাটিয়েছি, এটা কোনদিনও ভোলার নয়।”

সম্প্রতি বিজয়ের শরীরে করোনার লক্ষণ দেখা দিয়েছিল। এরপর ওনাকে হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও তিনি করোনা মুক্ত হয়ে গিয়েছিলেন, কিন্তু কোভিডের সাইড ইফেক্টের কারণে তিনি এই পৃথিবীকে বিদায় জানিয়ে চলে যান।

এর আগেও নিজের খুব কাছের বন্দু হারিয়েছেন সচিন। ওনার আরও এক বন্ধু অভি কদমও করোনার কারণে প্রয়াত হন। ২০২০ এর অক্টোবর মাসে সচিনের কাছের বন্ধু অভি করোনার লড়াইয়ে হেরে প্রয়াত হন।

 

Back to top button