টাইমলাইনবিনোদন

আলিয়া ভট্টের সড়ক ২ সিনেমার ট্রেলারের বারোটা বাজিয়ে দিল জনতা, কোটি টাকার ক্ষতি মুখে পড়তে পারেন মহেশ ভট্ট

বাংলাহান্ট ডেস্ক: অবশেষে মুক্তি পেল মহেশ ভাট (mahesh bhatt) পরিচালিত ‘সড়ক ২’ (sadak 2) এর ট্রেলার (trailer)। ছবিতে রয়েছেন আলিয়া ভাট (alia bhatt), সঞ্জয় দত্ত (sanjay dutt), পূজা ভাট (pooja bhatt) ও আদিত‍্য রয় কাপুর (aditya roy kapoor)। ট্রেলার মুক্তি পাওয়ার কথা ছিল গত ১১ অগাস্ট। কিন্তু সঞ্জয় দত্তের শারীরিক অবস্থার কারনেই সম্ভবত তা পিছিয়ে দেওয়া হয় একদিন।

ট্রেলারের প্রথমেই মহেশ ভাটের ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘সড়ক’এর কিছু ঝলক দেখানো হয়। এই ছবিরই সিকুয়েল সড়ক ২। মূল ছবির মতো এই ছবিতেও অভিনয় করছেন সঞ্জয় দত্ত। তাঁর চরিত্রটিও একই রয়েছে, রবি। তিনি পেশায় ট‍্যাক্সি চালক। ট্রেলারের প্রথমে দেখানো হয় সড়ক ছবিতে তাঁর প্রেমিকা পূজার এতদিনে মৃত‍্যু হয়েছে।

তবে ট্রেলার যেমনই হোক, জনগণ এর উপর যা পতিক্রিয়া দেখিয়েছে তা অত্যন্ত কঠোর। ট্রেলারের উপর যে হারে নেগেটিভ রিভিউ এসেছে তাতে সিনেমাটি সুপার ফ্লপ হতে পারে বলেও অনেকে মনে করছেন। ইউটিউবের মতো প্লাটফর্মে সড়ক-২ এর আনলাইকের সংখ্যা লাইকের থেকে বহু বেশী হয়েছে। ইউটিউবের এক চ্যানেলে সড়ক-২ এর ট্রেলারে লাইক পড়েছে মাত্র -152K অন্যদিকে আনলাইক পড়েছে 3 মিলিয়ন।

অর্থাৎ জনতা সড়ক -2 এর বয়কটের ডাক দিয়েছে তার ইঙ্গিত স্পষ্ট পাওয়া যাচ্ছে। সেই পরিপ্রেক্ষিতে সিনেমা রিলিজ হওয়ার পরে বক্সঅফিসে কত দূর এগোবে তা নিয়ে নানা মত আসতে শুরু হয়েছে। তবে বেশিরভাজনের মতে, লাভের অঙ্ক দেখা তো দূর সিনেমা তৈরির টাকা উঠবে কিনা তাও সন্দেহ রয়েছে।

Back to top button
Close