বিনোদনহোম পেজ

এই হলিউড অভিনেত্রীকে স্নানরত অবস্থায় দেখতে পছন্দ করবেন শাহিদ কাপুর !

 

বাংলা hunt ডেস্ক : সম্প্রতি বলিউড অভিনেতা শাহিদ কাপুরে‌র একটি পুরোনো ইন্টারভিউ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে হয়েছিল ভাইরাল।সেই সাক্ষাৎকারে শাহিদ কে প্রশ্ন করা হয় কখনও যদি তাকে অদৃশ্য হওয়ার শক্তি দেওয়া হয় তাহলে তিনি কাকে স্নানরত অবস্থায় দেখতে পছন্দ করবেন তিনি ? জবাবে সময় নষ্ট না করে অভিনেত্রী স্কারলেট জনসনের কথা বলেছিলেন শাহিদ, এখানেই থেমে থাকেননি তিনি, জানিয়েছিলেন অদৃশ্য হওয়ার শক্তি পেলে তাহলে শুধু স্নান দেখবো কেন ?!

প্রসঙ্গত,সম্প্রতি মোমের পুতুলের জগতে আগমন হলো বিখ্যাত বলিউড অভিনেতা শাহিদ কাপুরের।আগামী সপ্তাহে সিঙ্গাপুরের মাদাম তুসো মিউজিয়ামে উদ্বোধন হতে চলেছে তার মোমের মূর্তি।সম্প্রতি সেই খবর প্রকাশ‍্যে এনেছিল খোদ শাহিদ কাপুর।টুইটারে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি যেখানে তাকে দেখা গেছে চোখের মনির মাপ দিতে।প্রসঙ্গত, খুব সম্প্রতি এই বিখ‍্যাত ওয়াক্স মিউজিয়ামে জায়গা করে নিয়েছিলেন বিখ্যাত পরিচালক- প্রযোজক করন জোহর।প্রসঙ্গত , এই মাসেই মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের ছবি ” কবির সিং ” এর ।

সম্প্রতি মুক্তি পেয়েছিলো এই ছবির ট্রেলার যা ঘিরে ইতিমধ্যে সাধারন মানুষের মনে তৈরী হয়েছে উৎসাহের।গতবছর মুক্তি পাওয়া বিখ্যাত দক্ষিনী ছবি ” অর্জুন রেড্ডি ” এর রিমেক এই ছবিতে শাহিদের বিপরীতে অভিনয় করছেন কায়রা আদবানি।সন্দীপ ভাঙ্গা পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ২১ শে জুন।

Leave a Reply

Close
Close