টাইমলাইনবিনোদন

প্রথম লকডাউনে রান্না শেখা, দ্বিতীয় লকডাউনে বাচ্চার বাবা! সইফের বেফাঁস মন্তব‍্য কপিল শর্মা শোয়ে

বাংলাহান্ট ডেস্ক: গত বছর করোনা আতঙ্কে গোটা বিশ্ব বাঁধা পড়েছিল লকডাউন জালে। একের পর এক লকডাউনে বছরের বেশিরভাগ সময়টাই গৃহবন্দি অবস্থায় কাটিয়েছে মানুষ। কারোর সময় কেটেছে নিশ্চিন্তে বাড়িতে বসে, আরামে আয়েসে। আবার অনেকেরই দিন কেটেছে আগামী দিনের গুজরান কীভাবে হবে সেই চিন্তায়। বলা বাহুল‍্য, প্রথম অংশেই পড়েন বলিউড তারকা সইফ আলি খান (saif ali khan)। লকডাউনের সময়টা খুবই ভাল কেটেছে তাঁর। উপরন্তু এই সময়েই চতুর্থ সন্তানের বাবাও হয়েছেন তিনি।

সদ‍্য ‘ভূত পুলিস’ ছবির প্রচার করতে দ‍্য কপিল শর্মা শো তে এসে চতুর্থ সন্তান জাহাঙ্গীরের ব‍্যাপারে এক বেফাঁস মন্তব‍্য করে বসেন অভিনেতা। মাত্র কিছুদিন হয়েছে মুক্তি পেয়েছে অর্জুন কাপুর, ইয়ামি গৌতম এবং জ‍্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত ‘ভূত পুলিস’। এই ছবির প্রচারেই কপিল শর্মার কমেডি শো তে এসেছিলেন সইফ। সঙ্গে ছবির দুই অভিনেত্রী।


শো তে সঞ্চালকের কথার মারপ‍্যাঁচে পড়েই এক বেফাঁস মন্তব‍্য করে বসেন সইফ। কপিল তাঁকে জিজ্ঞাসা করেন, লকডাউনে বাড়িতে বসে কী কী করলেন তিনি? উত্তরে অভিনেতা বলেন, প্রথম লকডাউনে নানান রান্নাবান্না শিখেছেন, ফরাসি ভাষা শিখেছেন। আর দ্বিতীয় লকডাউনে বাচ্চার বাবা হয়ে গিয়েছেন। ছোট ছেলে জাহাঙ্গীরকে ‘লকডাউন প্রাপ্তি’ বলেও উল্লেখ করেন সইফ। তাঁর কথা শুনে হেসে ফেলেন কপিলও।

প্রসঙ্গত, বড় ছেলে তৈমুরকে যে পরিমাণে সমালোচনা সইতে হয়েছে সে কথা মাথায় রেখেই ছোট ছেলে জেহ এর পুরো নাম এবং তার মুখ প্রকাশ‍্যে না আনার সিদ্ধান্ত নিয়েছিলেন করিনা ও সইফ। অভিনেত্রীর বই করিনা কাপুর খানস প্রেগনেন্সি বাইবেলে প্রথমবার প্রকাশ‍্যে আসে তাঁর ছোট ছেলের নাম আসলে জাহাঙ্গীর।

এরপরেই তারকা দম্পতির উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ। তবে তাতে যে ‘সইফিনা’ পাত্তা দিচ্ছেন না তা প্রমাণ হয়ে গিয়েছে অভিনেতার মন্তব‍্যে। উপরন্তু জাহাঙ্গীরকে নিয়ে এখন পাপিরাৎজির ক‍্যামেরার সামনেও আসতে শুরু করেছেন তাঁরা।

Related Articles

Back to top button