টাইমলাইনবিনোদন

ভালোই হয়েছে সম্পর্ক টেকেনি, ঐশ্বর্য-ক‍্যাটরিনার ভাগ‍্যে আরো ভাল মানুষ ছিল, ছেলে সলমনকেই ট্রোল তাঁর মায়ের

বাংলাহান্ট ডেস্ক: সলমন খান (Salman Khan), বলিউডের জনপ্রিয় খান অভিনেতা। ইন্ডাস্ট্রির ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’। ৬০ এর দোরগোড়ায় দাঁড়িয়েও এখনো বিয়ের নামগন্ধ করছেন না তিনি। যদিও তাঁর বিয়ে নিয়ে নানা মুনির নানান মত। কারোর মতে, তিনি আগে থেকেই বিবাহিত। নিজের পরিবারকে দুবাইতে রেখেছেন তিনি। আবার মাঝে মধ‍্যে কেউ দাবি করেন, সলমন হয়তো নিজেরই কোনো সহ অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন।

তবে অতীতে কম সম্পর্কে জড়াননি সলমন। ঐশ্বর্য রাই বচ্চন, সঙ্গীতা বিজলানি,ক‍্যাটরিনা কাইফ, সোমি আলি, ইউলিয়া ভান্টুর তালিকাটা নেহাত ছোট নয়। কিন্তু অদ্ভূত ভাবে কোনো সম্পর্কই টেকেনি অভিনেতার‌। প্রতিবারে সলমনের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। তিনি নাকি প্রচণ্ড উগ্র, প্রেমিকাদের গায়ে হাত পর্যন্ত তুলতেন।


এ বিষয়ে একবার মুখ খুলেছিলেন সলমনের মা সলমা খান। সেখানে তিনি জানিয়েছিলেন, ছেলের সব প্রেমিকাদের সঙ্গে তাঁরও বেশ ভাল পরিচয় ছিল। সবাইকেই তিনি পছন্দ করতেন। সাক্ষাৎকারে ফারাহ খান প্রশ্ন করেছিলেন, কখনো এমন মনে হয়েছিল যে কোনো একটি মেয়ে সলমনের যোগ‍্য নয়?

সলমা উত্তরে বলেছিলেন, “সবাই ভাল ছিল। কিন্তু ওর (সলমনের) ভাগ‍্যে ছিল না তো কী করা যাবে!” নিজের মায়ের মুখেই এমন কথা শুনে হতভম্ব হয়ে গিয়েছিলেন সলমন। তিনি পালটা প্রশ্ন করেন, “আমার ভাগ‍্যে ছিল না নাকি ওদের ভাগ‍্যে?” ছেলেকে এক কথায় চুপ করিয়ে সলমা বলে উঠেছিলেন, “ওদের ভাগ‍্যে হয়তো তোর থেকে ভাল কেউ ছিল‌।”

সাক্ষাৎকারের ভিডিওটি নতুন করে ভাইরাল হতে হেসে গড়িয়ে পড়ছেন নেটিজেনরা। একজন লিখেছেন, যাক কেউ তো আছে যে ভাইজানকে সবার সামনে ট্রোল করার সাহস রাখে। আবার আরেকজন লিখেছেন, সলমনকে এভাবে মায়ের কাছে বকা খেতে এই প্রথম দেখা গেল।

প্রসঙ্গত, আগামীতে বেশ ব‍্যস্ত শিডিউল রয়েছে সলমনের‌। ‘কভি ইদ কভি দিওয়ালি’ সহ টাইগার থ্রি, কিক ২ ছবিগুলি রয়েছে সলমনের ঝুলিতে। টাইগার থ্রি সলমনের টাইগার ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় ছবি।  এছাড়াও ‘গডফাদার’ ছবির মাধ‍্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফর শুরু করছেন ভাইজান। এই ছবিতে সুপারস্টার চিরঞ্জিবীর বিপরীতে অভিনয় করবেন সলমন

Related Articles