টাইমলাইনবিনোদনভিডিও

নোরার সঙ্গে কোমর দোলাতে গিয়ে হুড়মুড়িয়ে স্টেজ থেকে পড়লেন সলমন, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডি (bollywood) ছবিতে এখনো মূল চরিত্রে অভিনয়ের সুযোগ না পেলেও খ‍্যাতির শীর্ষে ইতিমধ‍্যেই উঠে গিয়েছেন নোরা ফতেহি (nora fatehi)। পাশাপাশি নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারওরই।‘ স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গরমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তাঁর নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের।

সেই গানেই নোরার সঙ্গে নাচতে গিয়ে বড়সড় বিপদ ডেকে আনলেন সলমন খান (salman khan)। নাচতে নাচতে মঞ্চের সিঁড়ি দিয়ে নামতে গিয়ে হুড়মুড়িয়ে পড়লেন নীচে। সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। অভিনেতার কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটজনতা।


আসলে গতকাল ছিল বিগ বস ১৪র গ্র‍্যান্ড ফিনালে। সন্ধ‍্যে থেকেই বিগ বসের ঘরে আসর মাতাতে উপস্থিত হচ্ছিলেন একের পর এক তারকা। সেই তালিকায় ছিলেন নোরা ফতেহিও। আর নোরা যেখানে সেখানে নাচ হবে না তা কি হয়?

গরমি গানের সঙ্গে মঞ্চ মাতালেন নোরা। তাঁর সঙ্গে যোগ দিলেন সঞ্চালক সলমনও। কিন্তু নাচে পারদর্শী নোরার সঙ্গে সেই ‘আইকনিক স্টেপ’টা করতে গিয়েই বিপত্তি। উত্তেজিত হয়ে সলমন ভেবেছিলেন নাচতে নাচতেই মঞ্চ থেকে নামবেন। কিন্তু ওই অবস্থায় সিঁড়ি দিয়ে নামতে গিয়েই হুড়মুড়িয়ে পড়তে থাকলেন নীচে।

সলমনকে সামলানোর জন‍্য নাচ থামিয়ে ছুটে আসেন নোরাও। অপরদিকে এই কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন প্রতিযোগীরা। সলমনের এই মজার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button