fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

‘নিজের দোষ ঢাকার জন‍্য বা লোক দেখানোর জন‍্য চ‍্যারিটি করতে হয়’, স্বীকার করলেন সলমন! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ‘ভাইজান’ বলেই বেশি পরিচিত সলমন খান (Salman khan)। বলা হয়, তাঁর কাছে সাহায‍্য চেয়ে কেউ নাকি খালি হাতে ফেরত যায়নি।
সলমন নাকি এতটাই দয়ালু যে সাধারন মানুষ তো বটেই ইন্ডাস্ট্রিতে কেউ বিপদে পড়লেও সাহায‍্যের হাতে বাড়িয়ে দেন তিনি। আক্ষরিক অর্থেই তিনি ‘আ ম‍্যান উইথ আ গোল্ডেন হার্ট’। তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা বিইং হিউম‍্যান সবসময় মানুষের সাহায‍্যে এগিয়ে যায়। দু হাত দিয়ে অসহায় মানুষের জন‍্য দান করেন সলমন। এমনটাই দাবি তাঁর অনুরাগীদের।
কিন্তু এবার তাদের এই বক্তব‍্যকে কাঠগড়ায় তুলছেন স্বয়ং সলমন খান। ভাইরাল হয়েছে অভিনেতার একটি পুরনো ভিডিও যেখানে তিনি নিজে মুখে স্বীকার করছেন যে নিজের দোষ ঢাকতে বা নেহাতই লোক দেখানোর জন‍্য দান করেন তিনি।


ভিডিওতে সলমনকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি চ‍্যারিটি কেন করেন। উত্তরে অভিনেতা বলেন, “অনেক কারন আছে। প্রথমত, নিজের থেকে সত‍্যিই ভাল কিছু করতে চাওয়ার ইচ্ছা। দ্বিতীয়ত, নিজের কোনও দোষ ঢাকতে। কিছু ভুল হয়ে গেলে সেটা ঢাকার জন‍্য। তৃতীয়ত, ভয়ের কারনে যে এটা না করলে কৃতকর্মের ফল অন‍্যভাবে ভুগতে হবে। লোক দেখানোর জন‍্য করি, ইমেজ বদলানোর দরকার হলেও করি। আমি সঠিক জানিনা কিসের জন‍্য করি। মাঝে মাঝে লোক দেখানোর জন‍্য করি। আবার নিজের ইচ্ছেতেও করি।”
এই পুরনো ভিডিওটি আবার ভাইরাল হতেই ফের নেটিজেনের ক্ষোভের মুখে পড়েছেন সলমন। তবে অভিনেতার অনুরাগীরা দাবি করছেন ভিডিওটি এডিট করা হয়েছে। সলমনের ইমেজে কাদা ছেটানোর জন‍্যই এসব পরিকল্পনা করা হয়েছে বলে তাদের অভিযোগ।

প্রসঙ্গত, সম্প্রতি জানা গিয়েছে খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে সলমনের আগামী ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই এর শুটিং। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আগামী ছবির শুটিং যত তাড়াতাড়ি সম্ভব শেষ করতে চান সলমন। জানা গিয়েছে, অগস্টেই শুটিং শুরু করতে চান তিনি। সে জন‍্য মুম্বইতেই একটি স্টুডিও বুক করার অনুমতি চেয়েছেন অভিনেতা। অপরদিকে ছবির পরিচালক প্রভু দেবা পরিকল্পনা করছেন কিভাবে যত সম্ভব কম সদস‍্য নিয়ে শুটিং শুরু করা যায়।

Back to top button
Close