টাইমলাইনবিনোদন

প্রকৃতির মাঝেই আরামের রাজকীয় বন্দোবস্ত, প্রায় ১০০ কোটি দিয়ে পানভেল বাগান বাড়ি কিনেছেন সলমন!

বাংলাহান্ট ডেস্ক: ইন্ডাস্ট্রিতে সর্বাধিক সম্পত্তির অধিকারীর কথা বলতে গেলে অবধারিত ভাবে উঠে আসবে সলমন খানের (salman khan) নাম। একাধিক বাংলো, বিলাসবহুল গাড়ি নিয়ে সুখের সংসার তাঁর। তবে যেটার কথা না বললেই নয় সেটা হল সলমনের বাগান বাড়ি। পানভেলে অবস্থিত এই বাড়িতেই গত কয়েক বছর ধরে জন্মদিন পালন করছেন সলমন‌।

মহারাষ্ট্রের রায়গড় জেলার পানভেলে রয়েছে সলমনের এই বিলাসবহুল বাগান বাড়ি। সূত্রের খবর মানলে প্রায় ১৫০ একর এলাকা জুড়ে বিস্তৃত এই বিশাল বাগান বাড়ি। এতটা জায়গার পূর্ণ ব‍্যবহারও করেছেন অভিনেতা। জানা যায়, এই বাগান বাড়িতে নাকি তিন তিনটি বাংলো রয়েছে। পাশাপাশি রয়েছে আরো কিছু আধুনিক সুযোগ সুবিধা যেমন সুইমিং পুল, জিম সহ আরো অনেক কিছু।


বাগান বাড়িটির বিশেষত্ব হল এখানে ঘোড়াদের থাকার জন‍্যও বিশেষ জায়গা রয়েছে। অনেকেই জানেন, ঘোড়ার খুব ভক্ত সলমন। তাই তাঁর বাগান বাড়িতে এমন জায়গা রেখেছেন যেখানে পাঁচটি ঘোড়া দিব‍্যি আরামে থাকতে পারে, আবার স্বাধীন ভাবে বাগান বাড়িটির চক্করও কাটতে পারে।

যখনি হাওয়া বদল করার দরকার পড়ে তখনি নিজের গ‍্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে এই বাগান বাড়িতে এসে ওঠেন সলমন। তাঁর সঙ্গে আসে তাঁর গোটা পরিবার। প্রথম লকডাউনের প্রায় গোটা সময়টাই এই বাগান বাড়িতে কাটিয়েছেন ভাইজান। নিজে হাতে সেখানে চাষ করতেও দেখা গিয়েছে তাঁকে।

নিজের ৫৬ বছরের জন্মদিনও পানভেলের এই বাগান বাড়িতেই কাটিয়েছেন সলমন। এখানেই তাঁকে সাপে কেটেছিল। আসলে আধুনিক সমস্ত সুযোগ সুবিধা থাকা সত্ত্বেও প্রকৃতির সহাবস্থান বজায় রেখেই তৈরি হয়েছে এই বাগান বাড়ি। সাপটি বিষহীন হওয়ায় পরে সেটিকে জঙ্গলে ছেড়ে আসা হয়। তা এমন বিলাসবহুল যে বাগান বাড়ি তার দামও  নিশ্চয়ই কম হবে না। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এই বাগান বাড়িটি কিনতে নাকি প্রায় ৮০ কোটি টাকা খরচ করতে হয়েছিল সলমনকে!

Related Articles

Back to top button