টাইমলাইনবিনোদন

নিজের বাগান বাড়ি পানভেলের স্থানীয় অসহায় মানুষদের মুখে খাবার যোগাচ্ছেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক মানবিক উদ‍্যোগে সবার মন জয় করছেন সলমন খান (Salman khan)। প্রথমে বলি ইন্ডাস্ট্রির দৈনিক মজুরির শ্রমিকদের মুখে অন্ন তুলে দেওয়া তারপর প্রত‍্যেককে অর্থ সাহায‍্য করেন ভাইজান। এখন পানভেলে নিজের বাগান বাড়ির আশেপাশের মানুষদের জন‍্য সাহায‍্যর হাত বাড়িয়ে দিলেন সলমন।
পানভেলে নিজের বাগান বাড়িতেই লকডাউনের সময়টা কাটাচ্ছেন সলমন। আর এই সময়েই সেখানকার স্থানীয় বাসিন্দা ও বাগান বাড়ির আশেপাশের মানুষজনদের দেখভালের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। সম্প্রতি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি স্ট‍্যাটাস পোস্ট করেছেন সলমন।


ওই পোস্টে একটি সংস্থাকে ধন‍্যবাদ জানিয়েছেন অভিনেতা। পানভেলের দুঃস্থ মানুষদের পরপর দুবার মুরগির মাংস ও ডিম সরবরাহ করার জন‍্য ওই সংস্থাকে ধন‍্যবাদ জানিয়েছেন সলমন। সেই সঙ্গে আরও একবার ওই জিনিস গুলো সরবরাহ করার জন‍্য আবেদনও করেছেন তিনি।
এর আগেই জানা গিয়েছিল ২৩ হাজার দৈনিক মজুরির শ্রমিকদের পারিশ্রমিকের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন। তারপর ওই শ্রমিকদের জন‍্য ট্রাক ভর্তি করে রেশনও পাঠান সলমন খান।

মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৩ হাজার দৈনিক মজুরির শ্রমিকের পারিশ্রমিকের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি। শ্রমিকদের মাসিক ৩ হাজার টাকা পারিশ্রমিকের বন্দোবস্ত করেছেন সলমন। এমনকি এই কাজের জন‍্য ওই শ্রমিকদের ব‍্যাঙ্ক অ্যাকাউন্টের যাবতীয় তথ‍্যও পৌঁছে গিয়েছে অভিনেতার কাছে। পারিশ্রমিকের টাকা নিয়ে যাতে কোনও কারচুপি না হয়, সেই জন‍্যই এই ব‍্যবস্থা করেছেন অভিনেতা। যতদিন লকডাউন চলবে ততদিন এই কাজ চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন সলমন।

Related Articles

Back to top button