সলমনের গায়ে হলুদ! ৫৮ বছরে বিয়ের পিঁড়িতে ভাইজান? হু হু করে ভাইরাল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ বলিউড ইন্ডাস্ট্রির ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ বলা হয় তাঁকে। ৫৮ বছরের জীবনে একাধিক নায়িকা-মডেলের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, সলমন খানের (Salman Khan) প্রাক্তনের তালিকায় নাম রয়েছে একাধিক রূপসীর। তবে বিয়ের পিঁড়িতে এখনও বসা হয়নি তাঁর। এর মাঝেই ভাইরাল হল ভাইজানের (Bhaijaan) একটি ছবি। তাঁর গালে হলুদের ছোঁয়া দেখে বিয়ে নিয়ে চর্চা শুরু করেছেন নেটিজেনরা।

সলমনের (Salman Khan) বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে

বর্তমানে মুকেশ অম্বানির পুত্র অনন্তের বিয়ে নিয়ে মেতে রয়েছে গোটা মুম্বই। সম্প্রতি রিল্যায়েন্স কর্তার ছোট ছেলের গায়ে হলুদ অনুষ্ঠানের (Haldi Ceremony) আসর বসেছিল। সেখানে হাজির হয়েছিলেন বি টাউনের একাধিক নামি তারকা। কালো রঙের কুর্তা-পাজামা পরে অনুষ্ঠানে এন্ট্রি নিয়েছিলেন সলমন (Salman Khan)। তবে বেরনোর সময় তাঁর লুক নজর কাড়ে সকলের।

কালো রঙের কুর্তা-পাজামা পরে এন্ট্রি নিলেও বেরনোর সময় দেখা যায় ভাইজানের পরনে রয়েছে কমলা রঙের একটি কুর্তা। সেই সঙ্গেই নজর কাড়ে তাঁর গালে লেগে থাকা হলুদ। ওই ভাবেই ক্যামেরার সামনে পোজ দেন তিনি। সেই ছবি শেয়ার করা মাত্রই হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনঃ গোমাংস বিতর্ক অতীত! এবার সুখবর শোনালেন সুদীপা, শুভেচ্ছায় ভরাল নেটপাড়া

সলমনের ছবি শেয়ার করে নানান রকম কমেন্ট করতে থাকেন নেটিজেনরা। কেউ লেখেন, ‘কী দারুণ দৃশ্য। ভাই, তাড়াতাড়ি বিয়ে করে নাও’। দ্বিতীয়জনের কমেন্ট, ‘বেবিকে হলুদ লাগিয়ে দিয়েছে’। একজন তো আবার সলমনের শীঘ্রই বিয়ে (Wedding) করা উচিত বলে মন্তব্য করেছেন। সব মিলিয়ে, মুকেশ-পুত্রের গায়ে হলুদ অনুষ্ঠানে লাইমলাইট কেড়ে নিয়েছেন ভাইজান।

Salman Khan haldi

সলমনের আসন্ন সিনেমার নিরিখে বলা হলে, এই মুহূর্তে তিনি ‘সিকন্দর’এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ‘পুষ্পা’র শ্রীভল্লি তথা দক্ষিণী নায়িকা রশ্মিকা মান্দানা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ‘বাহুবলী’ খ্যাত সত্যরাজ এবং অভিনেতা প্রতীক বব্বরকে। আগামী বছর ঈদে রিলিজ করবে এই ছবি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর