গোমাংস বিতর্ক অতীত! এবার সুখবর শোনালেন সুদীপা, শুভেচ্ছায় ভরাল নেটপাড়া

বাংলা হান্ট ডেস্কঃ সাম্প্রতিক অতীতে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন ‘রান্নাঘর’ সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। কয়েকদিন আগে যেমন বাংলাদেশের একটি রান্নার শো-য়ে গিয়ে গরুর মাংস রান্না দেখে প্রবল বিতর্কের মুখে পড়েছিলেন। এরপর হাতজোড় করে ক্ষমা চাইলেও বিতর্ক পুরোপুরি কমেনি। এর মাঝেই ‘সুখবর’ শোনালেন তিনি।

সুখবর দিলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)

বরাবরই সমাজমাধ্যমে বেশ সক্রিয় থাকেন ‘রান্নাঘরের রানী’। অনুরাগীদের সঙ্গে ভালোমন্দ নানান মুহূর্তের কথা শেয়ার করে নেন। কখনও তাঁকে পোস্ট করে মন খারাপ করতে দেখা যায়, কখনও আবার বিশেষ দিন উদযাপনের মুহূর্তে তুলে ধরেন। মঙ্গলবার যেমন ১৫তম বিবাহবার্ষিকী (Wedding Anniversary) উপলক্ষ্যে একগুচ্ছ ছবি শেয়ার করলেন তিনি।

এদিন নিজের ফেসবুক প্রোফাইলে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের (Agnidev Chatterjee) সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন সুদীপা। এর মধ্যে একটি ছবিতে দেখা মিলেছে সুদীপা-অগ্নিদেবের ছেলে আদিদেবকেও। এই ছবিগুলি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, ‘হাসি কান্নায় কেটে যাওয়া ১৫টা বছরের দিকে ফিরে তাকিয়ে দেখি- পথের মাঝে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কত হীরা পান্না। আমি কুড়িয়ে রাখলাম’।

আরও পড়ুনঃ ৬০ পেরিয়েও অষ্টাদশীর গ্ল্যামার! ছেলের বিয়ের মাঝেই ফাঁস নীতা অম্বানির যৌবন ধরে রাখার ‘সিক্রেট’

সুদীপার (Sudipa Chatterjee) এই পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুরু করে অনুরাগীরা। বর্ষীয়ান অভিনেতা শঙ্কর চক্রবর্তী লেখেন, ‘শুভ বিবাহবার্ষিকী। খুব ভালো থেকো, আনন্দে থেকো তোমরা’। শুভেচ্ছা জানিয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র সহ অনেকে।

উল্লেখ্য, একসময় বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম রিয়্যালিটি শো-গুলির মধ্যে একটি ছিল সুদীপা সঞ্চালিত ‘রান্নাঘর’। ২০২২ সালে শেষ হয়েছে সেই শো। এরপর সম্প্রতি সুদীপার সংসার নামে একটি শোয়ের হাত ধরে কামব্যাক করেছেন তিনি। তবে কোনও টেলিভিশন চ্যানেল নয়, বরং ইউটিউবে দেখা যায় তাঁর এই নতুন শো।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর