টাইমলাইনবিনোদন

একা ক‍্যাটরিনায় মন ভরে না! এবার প্রকাশ‍্যেই প্রাক্তন প্রেমিকার বোনের দিলখোলা তারিফ সলমনের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে একটা সময় ক‍্যাটরিনা কাইফকে (katrina kaif) সকলেই সলমন খানের (salman khan) প্রেমিকা বলে চিনতেন। ভাইজানের সঙ্গে অবধারিত ভাবে উচ্চারিত হত ক‍্যাটের নামও। জানা যায়, ক‍্যাটরিনাকে নিজের ‘সম্পত্তি’র মতোই মনে করতেন অভিনেতা। এমনকি তাঁর উপর বেশ কয়েকবার অত‍্যাচারও করেছেন সলমন।

তবে হঠাৎ করেই সলমনকে ছেড়ে রণবীর কাপুরের কাছে চলে যান ক‍্যাট। এখন সলমন ইউলিয়া ভান্টুরের প্রেমে মজলেও ক‍্যাটরিনা যে তাঁর একটা দুর্বল দিক তা সকলেই স্বীকার করেন। কিন্তু সম্প্রতি ভাইজান খোদ সেই বিশ্বাসের ভিতটা যেন নড়িয়ে দিয়েছেন। বলিউডের এই ব‍্যাচেলর এবার প্রাক্তন প্রেমিকার বোনের দিকে হাত বাড়িয়েছেন বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়।


সলমনকে প্রকাশ‍্যেই দিলখোলা প্রশংসা করতে দেখা গিয়েছে ক‍্যাটরিনার বোন ইসাবেল কাইফের (Isabel kaif)। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ইসাবেলের নতুন মিউজিক ভিডিওর কিছু ঝলক দেখিয়ে ইসাবেলার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘আরে ওয়াহ ইসাবেল…দারুন গান ও তোমাকেও সুন্দর লাগছে। অনেক শুভেচ্ছা।’

সলমনের এই ভিডিও পোস্ট করার পরেই জল্পনা শুরু হয়েছে বিটাউনে। দিদির সঙ্গে সম্পর্ক সম্ভব হয়নি। তাই কি এবার বোনের সঙ্গে প্রেম করার কথা ভাবছেন ভাইজান? সলমন অনুরাগীরা অবশ‍্য অভিনেতার দেখাদেখি প্রশংসা শুরু করেছেন ইসাবেলের। তাদের বক্তব‍্য, ভাইজান দিলখোলা মানুষ। তিনি সকলের কাজেরই এভাবে প্রশংসা করতে কার্পণ‍্য করেন না।

প্রসঙ্গত, দিদি ক‍্যাটরিনার সঙ্গে সঙ্গে বলিউডে কেরিয়ার গড়ার স্বপ্ন নিয়ে ভারতে এসেছিলেন ছোট বোন ইসাবেলও। কিন্তু দিদি ইন্ডাস্ট্রির প্রথম সারিতে জায়গা পেয়ে গেলেও বোনের ভাগ‍্যে শিকে ছেঁড়েনি।

এমনকি ইসাবেলের জন‍্য ক‍্যাটরিনা নিজেও নাকি অনেক জায়গায় দরবার করেছেন। কিন্তু কয়েকটি মডেলিং শোয়ের উপরে আর উঠতে পারেননি ইসাবেল। এবার সলমনের এই কাণ্ডের পর ক‍্যাটরিনার মতো ইসাবেলের কেরিয়ার নৌকার পালেও হাওয়া লাগে কিনা সেটারই দেখার অপেক্ষা।

Back to top button