টাইমলাইনবিনোদন

সলমনকে বিচ্ছেদ দিয়ে অভিষেককে বিয়ে, ঐশ্বর্য সম্পর্কে এমনি বিষ্ফোরক মন্তব‍্য করেছিলেন ভাইজান!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) তিনি ‘মোস্ট এলিজিবল ব‍্যাচেলর’ হলেও বহু তারকার প্রেমের ফাঁদে জড়িয়েছেন সলমন খান (Salman khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ, জারিন খান সহ আরও অনেকেই। তবে এদের কারওর সঙ্গেই সম্পর্কটা শেষ পর্যন্ত  টেকেনি সলমনের।

অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের আগেই সলমনের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya rai bachchan)। দুজনের আলাপ শুটিং সেটে। সেখান থেকে বন্ধুত্ব ও পরে তা গড়ায় প্রেমে। কিন্তু সম্পর্ক শুরু হতে না হতেই শুরু হয় সমস‍্যা। কারন দুজনের মধ‍্যে মনোমালিন‍্য। সমস‍্যা বাড়তে বাড়তে তা শেষ পর্যন্ত হাতাহাতিতে পৌঁছায়।


২০০০ সাল আসতে আসতেই দুজনের সম্পর্কে টানাপোড়েনের খবর সামনে আসতে থাকে। ২০০২ সালে সম্পূর্ণ বন্ধ হয়ে যায় দুজনের কথাবার্তা। এরপর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্য সম্পর্কে জড়ালেও টেকেনি সেই সম্পর্ক। তারপরেই অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে আসেন অভিনেত্রী ও ২০০৭ এই বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা।

এই প্রসঙ্গে সলমনকে সাংবাদিকরা তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, অভিষেক ও ঐশ্বর্যর বিয়েতে তিনি খুব খুশি হয়েছেন। অভিষেক একজন সজ্জন ব‍্যক্তি ও তাঁর পরিবারও খুব ভাল বলে মন্তব‍্য করেন সলমন খান।

Back to top button