টাইমলাইনবিনোদন

সলমন, শাহরুখ, করণ জোহারের গলায় মালা, সোস্যাল মিডিয়ায় ভাইরাল সুশান্ত ভক্তদের আজব কাণ্ড

বাংলাহান্ট ডেস্কঃ করোনা ছাড়াও গত বছরের শেষ ছয় মাস যে খবর গোটা দেশজুড়ে থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে, তা হল সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput )  মৃত্যু রহস্য। মাত্র ৩৪ বছর বয়সে এক প্রতিভাবান, ঝকঝকে তারার খসে পড়বার যন্ত্রণার আজও তাড়া করে বেড়াচ্ছে দেশবাসীকে। যা নিয়ে বলিউডের অন্দরে কম টানাপোড়েন হয়নি। উঠে এসেছিল বলিপাড়ার ( Bollywood )  অন্ধকারময় দিক থেকে স্বজনপোষনের ( Nepotism ) মত গুরুতর অভিযোগ গুলি।

এবার সেই প্রেক্ষিতেই আজব কান্ড ঘটিয়ে বসল সুশান্ত ভক্তরা । সম্প্রতি ‘বয়কট বিগবস ফর সুশান্ত সিং রাজপুত’ নামক একটি গ্রূপে সলমন খান ( Salman Khan ), শাহরুখ খান ( Shahrukh Khan ), কারণ জোহার ( Karan Johar ) থেকে শুরু করে সঞ্জয় লীলা বনসলির মত বলি তারকাদের ছবিতে মালা পরিয়ে তাদের মৃত্যু কামনার একটি ছবি পোস্ট করা হয়। যার মূল কারণ সুশান্ত মৃত্যুর প্রকৃত বিচারের দাবি। যা রীতিমত শোরগোল ফেলে দিয়েছে গোটা বিনোদন দুনিয়ায়।

shahrukh Khan & Salman Khan

উল্লেখ্য, শুরু থেকেই সুশান্তের মৃত্যুকে নেহাতই আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ সুশান্তের শুভাকাঙ্ক্ষীরা। তারা বলিউডে স্বজনপোষনের মত বিষয়গুলিকেই সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে দেখছে। এমনকি তারা এর মধ্যে রাজনৈতিক যোগও খুঁজে পাচ্ছে। তাদের তরফে এমনই একাধিক অভিযোগের তীর বলিউডের দিকে ছোড়া হচ্ছে।

উল্লেখ্য, সুশান্ত সিংয়ের মৃত্যুর পরের দিনই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়ে ছিলেন, এই মৃত্যুর কারণ হিসাবে ‘পেশাদার রেষারেষি’র দিকটি জোর দিয়ে খতিয়ে দেখবে মুম্বই পুলিশ। তারপরই বান্দ্রা পুলিশ থানায় প্রায় কয়েকমাস ধরে একের পর এক তাবড় তাবড় বলিউড স্টারদের হাজিরা দিয়েছে। ইতিমধ্যেই প্রায় ৫৬ এর বেশি জনকে এই মামলায় জেরা করেছে মুম্বই পুলিশ।

Back to top button