ছবিটাইমলাইনবিনোদন

লাজুক সন্দীপ্তার পাত্তাই নেই, ছোট্ট হটপ‍্যান্টে বোল্ড অবতারে নতুন লুকে ভাইরাল অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন তথা টলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (sandipta sen)। একের পর এক ধারাবাহিকে ইতিমধ‍্যেই নিজের অভিনয় প্রতিভা দেখিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। নেটদুনিয়াতেও হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ারের সংখ‍্যা। তার অন‍্যতম কারন, সন্দীপ্তার নিত‍্য নতুন ফটোশুটের ছবি।

ফের একবার নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। ওয়েস্টার্ন পোশাকে একেবারে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। ছোট্ট স্ট্রাইপ হট প‍্যান্ট, সাদা শার্ট ও লং জ‍্যাকেটে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। বোঝাই যাচ্ছে, ঘনিষ্ঠ বান্ধবী ত্বরিতা চ‍্যাটার্জির ব‍্যাচেলরেট পার্টিতেই এই ছবি তুলেছেন তিনি।

এর আগে নেহা কক্করের জনপ্রিয় গান ‘সোনা সোনা’র তালে বসে বসেই চুটিয়ে নাচতে দেখা যায় তাঁকে। তাঁর নাটকীয় অঙ্গভঙ্গিমা ও মিষ্টি হাসিতে মাত হয়েছে নেটদুনিয়া। মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি।


কিছুদিন আগে ভ‍্যাকেশনে গিয়েও কয়েকটি ভিডিও শেয়ার করেছেন সন্দীপ্তা। পুরুলিয়ায় ঘুরতে গিয়েছিলেন তিনি। আর সেখানে গিয়েই হিন্দি গানের তালে তুমুল নাচতে দেখা গিয়েছে তাঁকে। রিসর্টের তাঁবুর পাশেই হিন্দি গানের তালে জমিয়ে নাচলেন সন্দীপ্তা। মেরি নিন্দ উড় গয়ি হ‍্যায় ও দিল জুলাহা এই দুটি গানে নেচেছেন তিনি। দুটি ভিডিওই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সন্দীপ্তার টেলিভিশনে যাত্রা শুরু ‘দূর্গা’ সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর বিপরীতে ছিল গৌরব চ‍্যাটার্জি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেই সিরিয়াল। সেখান থেকেই খ‍্যাতির শীর্ষে ওঠেন সন্দীপ্তা।

তবে মাঝে অভিনেতা রাহুল ব‍্যানার্জির সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে তুঙ্গে ওঠে বিতর্ক। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করছিলেন দুজন। এমনকি স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বিচ্ছেদও হয়ে যায় রাহুলের। শোনা যায়, সন্দীপ্তার জন‍্যই নাকি বিবাহ বিচ্ছেদ হয় প্রিয়াঙ্কা রাহুলের। তবে এই নিয়ে কখনো মুখ খোলেননি অভিনেত্রী।

Back to top button