টাইমলাইনবিনোদন

যুবককে ঠোঁটঠাসা চুমু স‍্যান্ডি সাহার! নেটিজেনদের প্রশ্ন, সন্তানের নাম কী রাখবে?

বাংলাহান্ট ডেস্ক: লাইমলাইটে থাকার জন‍্য কার্যত সমস্ত সীমা অতিক্রম করতে রাজি স‍্যান্ডি সাহা (sandy saha)। বাংলায় এই মুহূর্তে ইউটিউবার তালিকায় জনপ্রিয়তার নিরিখে প্রথম দিকেই থাকবে তাঁর নাম। এমনকি হিন্দি রিয়েলিটি শো ‘রোডিজ’ এও অংশগ্রহণ করে মন জয় করেছিলেন নেহা ধুপিয়া, প্রিন্স নারুলা, রণবিজয় সিংদের।

সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মধ‍্যেই ট্রেন্ডিং ভিডিও শেয়ার করতে থাকেন স‍্যান্ডি। কালবৈশাখী সাজা থেকে শুরু করে কাঁচা বাদাম, কমলায় নেত্ত কোনো কিছুই বাদ দেননি তিনি। এবার এক যুবককে চুম্বন করে ছবিও শেয়ার করে ফেললেন স‍্যান্ডি। পোস্টের কমেন্ট বক্স থেকে জানা যাচ্ছে, ওই যুবক হলেন নাসিফ আখতার।

ছবি- স‍্যান্ডি সাহা ফেসবুক

কে এই নাসিফ আখতার? তাঁর ফেসবুক প্রোফাইল বলছে তিনিও একজন কনটেন্ট নির্মাতা। ইতিমধ‍্যেই স‍্যান্ডির সঙ্গে তাঁর বানানো একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে। আবার পরক্ষণেই স‍্যান্ডি দাবি করেছিলেন, নাসিফ নাকি তাঁকে ব‍্যবহার করেছেন। এখন আবার এই ছবি। নেটিজেনরা ট্রোলও শুরু করে দিয়েছেন। একজনের প্রশ্ন, ‘এবার কি ন‍্যান্ডি আসবে?’

প্রসঙ্গত, কিছুদিন আগেই সর্বাঙ্গে কমলালেবু ঝুলিয়ে ‘কমলায় নেত্ত করে থমকিয়া থমকিয়া’ গানে নাচতে দেখা গিয়েছিল স‍্যান্ডিকে। আবার কৃষ্ণও সেজেছিলেন তিনি। ধুতি পরে, গলায় মালা, মাথায় মুকুট পরে, হাতে একটি বাঁশি নিয়ে নন্দ দুলাল সেজেছিলেন স‍্যান্ডি। সঙ্গে একটি বড় কাগজে লিখেছিলেন ‘১১৭৬’।

আসলে গত কয়েকদিন ধরে সোশ‍্যাল মিডিয়া কার্যত ছেয়ে গিয়েছিল ‘১১৭৬ হরে কৃষ্ণ’তে। সকলেই এই বিশেষ নম্বরটির সঙ্গে ‘হরে কৃষ্ণ’ লিখে শেয়ার করছেন মনোবাঞ্ছা পূরণ হওয়ার আশায়। কারোর ইচ্ছা পূরণ হোক না হোক, ট্রেন্ড দেখেই কৃষ্ণ সেজে হাজির হয়ে গিয়েছেন স‍্যান্ডি।
তাঁকে এমন সাজে দেখে হাসির রোল উঠেছিল নেটপাড়ায়।

আবার অনেকেই ক্ষুব্ধও হয়েছেন। শ্রীকৃষ্ণকে নিয়ে মজা করায় হিন্দু ধর্মের অপমান হচ্ছে বলেও অভিযোগ করেছেন অনেকেই। স‍্যান্ডিকে ব‍য়কট করার ডাকও উঠেছিল নেটপাড়ায়।  তবে কোনো কিছুকেই পাত্তা দেননি স‍্যান্ডি। তিনি আছেন নিজের মতোই।

Related Articles

Back to top button