গয়ায় মা বাবার উদ্দেশ্যে পিন্ডদান সঞ্জয় দত্তের! রাম মন্দির নিয়েও করলেন বড় মন্তব্য, শুনে গর্ব হবে

বাংলাহান্ট ডেস্ক : অভিনেতা সঞ্জয় দত্ত বিহারের গয়ার বিষ্ণুপদ মন্দিরে এসেছিলেন গত বৃহস্পতিবার। কোনও ছবির শুটিংয়ের কাজে নয়, এই অভিনেতা গয়া এসেছিলেন বাবা-মায়ের পিন্ডদান করতে। হিন্দু ধর্ম অনুযায়ী বাবা-মায়ের মৃত্যুর পর পিন্ডদান করতে হয় সন্তানকে। সঞ্জয় দত্ত তাই মা নার্গিস দত্ত ও বাবা সুনীল দত্তের জন্য পিন্ডদান করতে গিয়েছিলেন বিহারের গয়ার বিষ্ণুপদ মন্দিরে।

   

এখানে এসে অভিনেতা বেশ ইঙ্গিত পূর্ণ মন্তব্য করেছেন অযোধ্যার রাম মন্দির সম্পর্কে। নিয়ম মতো সাদা পঞ্জাবি-পাজামা, গলায় গামছা দিয়ে পুজোয় বসেছিলেন ‘মুন্নাভাই।’ সব আচার পালন করেছেন পুরোহিতের কথা মতো। সঞ্জয় দত্ত এই মন্দিরে আসার খবর নিমেষে চারদিকে ছড়িয়ে পড়ে। এরপর অভিনেতাকে দেখার জন্য অজস্র মানুষের ভিড় জমে সেখানে।

আরোও পড়ুন : মাত্র ৬ ঘন্টা পরেই ২২ বছরে বাজিমাত! UPSC ক্র্যাক করে নজিরবিহীন কীর্তি বঙ্গকন্যা স্মিতার

পিন্ডদান পর্ব শেষ করার পর মন্দির থেকে বেড়ানোর সময় সঞ্জয় দত্তকে অযোধ্যা মন্দিরের উদ্বোধন সম্পর্কে প্রশ্ন করলে তিনি বলেন, ‘‘খুব ভাল যে এমন একটা কিছু হচ্ছে দেশে। আমি নিজেও যাব আশীর্বাদ নিতে।’’ অভিনেতা সঞ্জয় দত্তের বাবা ছিলেন প্রখ্যাত অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব সুনীল দত্ত।

1705046022 sanjay

২০০৫ সালে প্রয়াত হন সুনীল দত্ত। যদিও তার আগে থেকেই একাধিক বিতর্ক ও আইনি জটিলতায় জড়িয়ে পড়েন সঞ্জয় দত্ত। একাধিক মামলায় কারাবাসও বরণ করেছেন সঞ্জয়। সঞ্জয় দত্তের মা নার্গিস বহু আগেই মারা গেছেন। ১৯৮১ সালে তাঁর প্রথম ছবি ‘রকি’ মুক্তির মাত্র এক সপ্তাহ আগে মাকে হারান সঞ্জয়।