‘শীঘ্রই ক‍্যানসারকে হারাবো’, নতুন হেয়ারকাটে শুটিং ফ্লোরে ফেরার জন‍্য তৈরি সঞ্জয় দত্ত! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েক মাস ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন সঞ্জয় দত্ত (sanjay dutt)। সম্প্রতি একটি ভিডিওতে (video) অভিনেতা স্বীকার করে নেন যে তাঁর ক‍্যানসার (cancer) ধরা পড়েছে। তবে শীঘ্রই এই রোগকে তিনি মাত দেবেন বলেও জোর গলায় জানান সঞ্জু বাবা।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নয়া লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। তাঁকে বলতে শোনা যাচ্ছে, “আমি সঞ্জয় দত্ত। সালোঁ তে ফিরে ভাল লাগছে। আপনারা যদি দেখতে পান, এটা আমার জীবনে নতুন দাগ। কিন্তু আমি একে মাত দেবই। খুব শীঘ্রই ক‍্যানসারকে হারাবো আমি।”

   

639967 sanjay dutt 02

সেই সঙ্গে অভিনেতা এও জানিয়েছেন, আগামী নভেম্বর মাসেই ‘KGF Chapter 2’ এর শুটিংয়ে যোগ দেবেন তিনি। তার আগে নয়া হেয়ারস্টাইলে এক্কেবারে ফ্রেশ লুকে ধরা দিলেন সঞ্জু বাবা। বেশ কয়েকটি ফটোশুটও করেছেন তিনি। কালো টি শার্ট, কার্গো প‍্যান্ট, কালো শেডস এ দারুন দেখাচ্ছে তাঁকে।

https://www.instagram.com/tv/CGUnxrXheeX/?igshid=t6wj8qlgmvjo

প্রসঙ্গত, কন্নড় ছবি KGF Chapter 2 তে খলনায়ক অধীরার চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত। এর জন‍্য দাড়ি বাড়াচ্ছেন তিনি। সেই সঙ্গে ফের মাসলওয়ালা লুকেও দেখা যেতে চলেছে তাঁকে। এর আগেই প্রকাশ‍্যে এসেছিল অধীরার চরিত্রে সঞ্জয়ের প্রথম লুকের পোস্টার। তুমুল ভাইরালও হয়েছিল তা।

https://www.instagram.com/tv/CGVNa2nBsgZ/?igshid=d3d9gupb2bl2

KGF ছবির পর সিকুয়েল হল KGF Chapter 2। ছবির পরিচালনা করছেন প্রশান্থ নীল। মুখ‍্য চরিত্রে রয়েছেন যশ। তিনি ইতিমধ‍্যেই শুরু করে দিয়েছেন ছবির শুটিং। লকডাউনের পর ফের জোর কদমে শুরু হয়েছে শুটিং।

https://www.instagram.com/p/CGZBsAzHNJK/?igshid=lb7dd4h33hwk

https://www.instagram.com/p/CGZBti3HyAp/?igshid=vrsl8zdz4d7u

 

এছাড়া ‘পৃথ্বীরাজ’ ছবিতেও দেখা যাবে সঞ্জয় দত্তকে। ঐতিহাসিক পটভূমিকায় তৈরি এই ছবিতে রয়েছেন অক্ষয় উমর ও মনুষী ছিল্লর। জানা যাচ্ছে, দিওয়ালির পর বলিউড ছবিতে কাজ শুরু করবেন সঞ্জয় দত্ত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর